More
    Homeখবরবিজেপির বারাসাত সাংগঠনিক জেলা কমিটির 5 সদস্য ইস্তফা।

    বিজেপির বারাসাত সাংগঠনিক জেলা কমিটির 5 সদস্য ইস্তফা।

    Today Kolkata:- পুরানো বিজেপি কর্মীদের বাদ দিয়ে নতুন দলে যোগ দেয়া কর্মীদের অগ্রধিকার দেওয়ায় জেলা কমিটির পদ থেকে ইস্তফা 5 জন সদস্যের। উত্তর 24 পরগনা জেলার বারাসাত সাংগঠনিক জেলার বিজেপির কার্যকরী সভাপতি পুরানো বিজেপি কর্মীদের অগ্রধিকার না দিয়ে নতুনদের জায়গা দেওয়ায় রবিবার অশোকনগর এলাকায় বিজেপির এক কার্যালয় থেকে জেলার বিভিন্ন পদ থেকে সরে দাঁড়ালেন 5 বিজেপি কর্মী। এদিন সাংবাদিক সম্মেলনে কর্মীরা জানান মূলত বারাসাত সাংগঠনিক জেলার বর্তমান সভাপতি রয়েছেন তিনি নতুনদের মন্ডল সভাপতি থেকে শুরু করে ব্লক সভাপতি ও বিভিন্ন পদে নতুনদের যোগদান করাচ্ছেন সেই কারণেই জেলা কমিটি থেকে পাঁচজন সদস্য এদিন সাংবাদিক সম্মেলন করে ইস্তফা দিলেন। পুরানো যে বিজেপি কর্মীরা রয়েছে তাদের সঠিক সম্মান দেয়া হচ্ছে না এমনটাও দাবি করেন জেলা কমিটি থেকে ইস্তফা দেওয়ার সদস্যরা।

    বিগত দিনে বারাসাত সাংগঠনিক জেলা কমিটির 15 জন সদস্য ইস্তফা দিয়েছেন এদিন আরো পাঁচজন ইস্তফা দিলেন বর্তমানে জেলা কমিটির মোট সদস্য দিয়েছেন। কর্মীদের দাবি আগামী দিনে আরো জেলা কমিটির সদস্যরা ইস্তফা দেবেন, বারাসাত সাংগঠনিক জেলার বর্তমান সভাপতি রয়েছে তিনি নতুনদের অগ্রাধিকার দিয়ে পদে বসানোর কারণেই পৌরভোটে এত খারাপ ফলাফল হয়েছে সেই কারণে রাজ্য কমিটির দৃষ্টি আকর্ষন করার জন্যই একের পর এক পদ থেকে ইস্তফা দিয়ে চলেছেন বিজেপি সদস্যরা।

    বিজেপির বারাসাত সাংগঠনিক জেলা কমিটির 5 সদস্য ইস্তফা।

    MORE NEWS – অসুস্থ হনুমান চিকিৎসা করাতে নিজেই উপস্থিত ডাক্তার বাবুর চেম্বারে।

    Today Kolkata:- শরীর খুবই অসুস্থ , শরীরে যন্ত্রণা হচ্ছে। তাই একটি বুনো হনুমান চিকিৎসা করাতে সোজা চলে এল ডাক্তার বাবুর চেম্বারে। শুধু তাই নয়, ইশারা করে দেখিয়ে দিল চোখের সমস্যা। শরীরের আর কোথায় অসুবিধা সেটাও দেখিয়ে দেওয়ার চেষ্টা করেন। তখনই ডাক্তারবাবু পশু চিকিৎসকের সাথে টেলিফোনে যোগাযোগ করে ঔষধ দেন। ঔষধ নিয়ে টানা প্রায় দুঘণ্টা বেডে শুয়ে থাকল হনুমানটি। এই ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার সিমলাপালের দুবরাজপুর গ্রামে গ্রামীন চিকিৎসক অনিমেষ পালের চেম্বারে। দুপুর বারোটা নাগাদ ডাক্তার পালের চেম্বারে গিয়ে দেখা গেল মাঝবয়সি একটি হনুমান রোগীদের বসার আসনে শুয়ে আছে। তখন ডাক্তারবাবু অন্যান্য রোগীদের দিব্যি চিকিৎসা করছেন। সাধারণ মানুষ গায়ে মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন। কেউবা এনেছেন কলা, কেউবা আপেল। কিন্তু কোন কিছুই খাচ্ছেনা হনুমানটি। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments