More
    Homeঅফবিটবিশ্বের কোণায় কোণায় বউ! ৩২ বছরে ১৪টি দেশে মোট ১০০টি বিয়ে করেছেন...

    বিশ্বের কোণায় কোণায় বউ! ৩২ বছরে ১৪টি দেশে মোট ১০০টি বিয়ে করেছেন এই ব্যক্তি

     

    সোশ্যাল মিডিয়ায় এটি একটি এমন ঘটনা যা তোলপাড় করেছে সকলকে সেটি হল ১০০টি বিয়ে। ১৯৪৯ থেকে ১৯৮১ সাল পর্যন্ত অর্থাৎ ৩২ বছরে মোট ১০০টি বিয়ে সবচেয়ে বড় বিষয় হলো কাউকে ডিভোর্স না দিয়ে। গিনিজেও অবশেষে নাম তুললেন। গিনিস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডের হ্যান্ডেল একটি ভিডিও শেয়ার করা হয়েছে সেখানে এমনটাই দেখা যাচ্ছে।

     

    জিওবন্নি বিগলিয়াটোর কাহিনী এমন বলি বর্ণনা করা হচ্ছে। মনে করা হচ্ছে তার আসল নাম জিওবন্নি বিগলিয়াটোর নয়। শেষ যাকে বিয়ে করেছেন সেই সময় এই নামটাই ব্যবহার করেছেন বলে মনে করা হচ্ছে। তিনি দাবী করছেন তার জন্ম হয়েছিল ৩ এপ্রিল ১৯২৯এ সিসিলি ইতালিতে। তিনি ৫৩ বছর বয়সে ধরা পড়লেন। নিজের আসল নাম নিকোলাই বলে দাবি করছেন তিনি।

     

    সূত্র মারফত জানতে পারা গিয়েছে ১৯৪৯ থেকে ১৯৮১ সালের মধ্যে ১০৪ থেকে ১০৫টি মহিলার সঙ্গে তিনি বিয়ে করেছেন। তার স্ত্রীরা একে অপরকে কখনোই চিনতো না। মনে করা হচ্ছে ২৭ আলাদা আলাদা রাজ্যে ১৪ টি দেশে তিনি নকল পরিচয় দিয়ে বিয়ে করেছেন। চোরবাজারে তিনি সকল মহিলার সঙ্গে ডেট করতেন। আর প্রথম দেখাতেই তিনি বিয়ের প্রস্তাব দিতেন।

     

    কিন্তু তিনি শেষবার ধরা পড়ে গিয়েছিলেন। ২৮শে ডিসেম্বর ১৯৮১ তে তাকে হাতেনাতে ধরা হয়। ১৯৮৩ সাল থেকে মামলা মোকদ্দমা শুরু হয়। মোট ৩৪ টি জেলের সাজা দেয়া হয়। এর সঙ্গে তিন লক্ষ ছত্রিশ হাজার ডলারের জরিমানা করা হয়। ১৯৯১ সালে ৬১ বছর বয়সে ব্রেন হেমারেজ বা মস্তিষ্কের রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments