More
    Homeপশ্চিমবঙ্গবৃষ্টির জেরে রেল লাইনে ধস, ব্যাহত শিয়ালদহ-বনগাঁ আপ শাখার ট্রেন পরিষেবা

    বৃষ্টির জেরে রেল লাইনে ধস, ব্যাহত শিয়ালদহ-বনগাঁ আপ শাখার ট্রেন পরিষেবা

    শনিবার সকাল বেশ খানিকক্ষণ বন্ধ থাকল শিয়ালদহ-বনগাঁ আপ শাখার ট্রেন চলাচল। জানা গিয়েছে গুমায় রেল লাইনে ধস নামে। এর জেরে ব্যাহত হয় রেল পরিষেবা। প্রাথমিক ভাবে এই লাইনে স্টাফ স্পেশ্যাল ট্রেন বন্ধ হয়ে যায়। লাইন মেরামতি শুরু হয়। পরে ট্রেন পরিষেবা ফের চালু হয়েছে। তবে দেরিতে চলছে ট্রেন।

    বৃষ্টির জেরে রেল লাইনে ধস, ব্যাহত শিয়ালদহ-বনগাঁ আপ শাখার ট্রেন পরিষেবা

    Read More-আজও রাজ্যজুড়ে বৃষ্টিপাতের পূর্বাভাস, কমলা সর্তকতা জারি উত্তরবঙ্গে

    জানা গিয়েছে বৃষ্টির জেরে ধস নামে গুমা এবং অশোকনগর স্টেশন রোডের মাঝে অবস্থিত বিদ্যাধরী খালের উপর দাঁড়ানো সেতুতে। এর জেরে বন্ধ থাকে রেল পরিষেবা। পরে রেল লাইন মেরামতি করে ট্রেন চলাচল শুরু হলেও সকাল ১০টা পর্যন্ত পরিষেবা স্বাভাবিক ছিল না। অফিস টাইমে এই ঘটনার জেরে সমস্যায় পড়েন নিত্য যাত্রীরা।

    Read More-সস্ত্রীক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নয়াদিল্লিতে তলব ইডির

    এদিকে রাজ্যে লোকাল ট্রেন চালু হয়নি এখনও। পরিবর্তে শুধু চলছে স্টাফ স্পেশাল ট্রেন। স্টাফ স্পেশাল ট্রেনে সাধারণ যাত্রীদের ওঠার অনুমতি মিলেছিল। কিন্তু ভিড় বাড়ছে। যাতায়াত করতে অসুবিধা হচ্ছে। এই আবহে চরম ভোগান্তি পোহাতে হয় সাধারণ যাত্রী থেকে নিত্য যাত্রীদের। তারই মাঝে আজকের এই ধস আরও বেশি সমস্যায় ফেলে অফিসযাত্রীদের।

    Read More-এবার নবান্নে চাকরি পাইয়ে দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণা, গ্রেফতার তৃণমূল নেতা

    এর আগে মুর্শিদাবাদের জঙ্গিপুরে আহিরণ হল্ট স্টেশন থেকে সুজনীপাড়া স্টেশনের মধ্যে প্রায় ৫০ মিটার জায়গা জুড়ে রেল লাইনে নতুন করে ধস নেমেছিল। এই ঘটনার জেরে মালদা ডিভিশনের আজিমগঞ্জ-ফরাক্কা শাখায় ট্রেন চলাচল বন্ধ ছিল। তখন জরুরি ভিত্তিতে ধস মেরামতি করা হয়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments