More
    Homeঅনান্যবেকারত্ব দূরীকরণ এবং উত্তরবঙ্গকে আলাদা রাজ্য হিসাবে গড়ে তোলা হবে।

    বেকারত্ব দূরীকরণ এবং উত্তরবঙ্গকে আলাদা রাজ্য হিসাবে গড়ে তোলা হবে।

    মালদা, ১২ মে:-  বেকারত্ব দূরীকরণ এবং উত্তরবঙ্গকে আলাদা রাজ্য হিসাবে গড়ে তোলা সহ বিভিন্ন দাবি নিয়ে গাজোল ব্লকের ঘাকসোল এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে কামতাপুর পিপলস পার্টি (কেপিপি)। আর অবরোধকারীর সঙ্গে পুলিশের ধুন্ধুমার কান্ড ঘটলো। অবরোধকারীদের ব্যাপক লাঠিপেটা করে পুলিশ বলে অভিযোগ। আটক করা হয় কামতাপুর পিপলস পার্টির সাধারণ সম্পাদক সুভাষ বর্মন সহ সংগঠনের অন্যান্য নেতাকর্মীদের। বৃহস্পতিবার সকাল ১১ টা নাগাদ এই ঘটনাকে ঘিরে গাজোল ব্লকের ৩৪ নম্বর জাতীয় সড়কে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। জাতীয় সড়ক অবরোধ ঠেকাতে কেপিপি নেতা-কর্মীদের টেনেহিঁচড়ে গাড়িতে তুলে পুলিশ। এমনকি অবরোধ করার ক্ষণিকের মধ্যেই শুরু হয় পুলিশের লাঠিচার্জ বলে অভিযোগ। আর এই ঘটনাকে ঘিরে কেপিপি নেতাকর্মীরা প্রতিবাদ জানিয়ে আগামীতে বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়েছে।

    কামতাপুর পিপলস পার্টি রাজ্যের সাধারণ সম্পাদক সুভাষ বর্মন জানিয়েছেন, গণতান্ত্রিক দেশে সকলের অধিকার রয়েছে প্রতিবাদ আন্দোলন করার । এদিন উত্তরবঙ্গকে আলাদা রাজ্যের দাবি জানিয়ে এবং বেকারত্ব দূরীকরণের দাবিতে শান্তিপূর্ণভাবে গাজোলে ৩৪ নম্বর জাতীয় সড়ক সাময়িক সময়ের জন্য অবরোধ কর্মসূচি গ্রহণ করা হয়েছিল । কিন্তু অবরোধ শুরু করার আগেই পুলিশ অন্যায়ভাবে সংগঠনের নেতাকর্মীদের ওপর যথেচ্ছভাবে লাঠিচার্জ করেছে। টেনেহিঁচড়ে আমাদের গাড়িতে তোলা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এই অন্যায়ের বিরুদ্ধে আগামীতে বৃহত্তর আন্দোলনের নামার হুমকি দিয়েছে কামতাপুর পিপলস পার্টির নেতাকর্মীরা।

    বেকারত্ব দূরীকরণ এবং উত্তরবঙ্গকে আলাদা রাজ্য হিসাবে গড়ে তোলা হবে।

    MORE NEWS – LPG গ্যাস সিলিন্ডার লিক করে আগুন, অল্পের জন্য প্রাণে রক্ষা গৃহ কর্তা, ঘটনাস্থলে দমকল।

    নদীয়া:– সকালে LPG গ্যাস সিলিন্ডার লিক করে আগুন। অল্পের জন্য প্রাণে রক্ষা গৃহ কর্তার। এমনও চাঞ্চল্যকর ঘটনা টি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানার বেলঘড়িয়া দুই নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায়। এদিন সকালে ওই এলাকার বাসীন্দ গোপাল বিশ্বাস এর বাড়িতে সাতসকালে LPG গ্যাস সিলিন্ডার লিক করে আগুন লাগার ঘটনাটি ঘটে। গোপাল বিশ্বাস জানান সকালবেলায় তার মা রান্নাঘরে চা করতে গেলে গ্যাসে আগুন দেওয়া মাত্রই গ্যাস সিলিন্ডার লিক করে আগুন ধরে যায়। তড়িঘড়ি গ্যাস সিলিন্ডারটি উঠোনে ফেলে দুটি লেপ চাপা দেয়ার সত্ত্বেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। পরে এলাকার মানুষ সহযোগিতায় গ্যাস সিলিন্ডার টি মাটি চাপা দিয়ে দেওয়া হয়। মাটি চাপা দেওয়ার পরেও আগুন নিয়ন্ত্রণে আনতে না পেরে, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments