More
    Homeখবরবেজিং প‍্যারা এশিয়ান গেমসে নলহাটির ছেলে আহমদ শেখ

    বেজিং প‍্যারা এশিয়ান গেমসে নলহাটির ছেলে আহমদ শেখ

    Today Kolkata:-  বেজিং প‍্যারা এশিয়ান গেমসে নলহাটির ছেলে আহমদ শেখ। বেজিং প‍্যারা এশিয়ান গেমসে জায়গা করে নিয়েছেন নলহাটির ছেলে। নাম আহমদ শেখ। চলতি বছরের অক্টোবর মাসে তার আসর বসতে চলেছে। নলহাটির প্রত‍্যন্ত গ্রাম উজিরপুর থেকে প্রান্তিক চাষি পরিবারের এই দু:স্থ ছেলে মান বাড়িয়েছে নলহাটি তথা সারা রাজ‍্যের। এখন সারা দেশ তার দিকে তাকিয়ে। জাতীয় স্তরে তার আগে রয়েছে দিল্লি ও তামিলনাড়ু। বাবা মাওলা বক্স তিন ছেলে এক মেয়েকে নিয়ে খুবই কষ্টের মধ‍্যে সংসার চালান। মেজো ছেলে এই আহমদ শেখ।

     

    স্থানীয় উজিরপুর উচ্চ বিদ‍্যালয় থেকে পাশ করে নিজের অদম‍্য ইচ্ছেয় গ্রামের মাঠে নিত‍্য অভ‍্যাস চালিয়ে আজকে এই জায়গায় দাঁড়াতে পেরেছে সে। অভাবের সংসারে খেলাধুলা গরীবের ঘোড়া রোগের সামিল। জানা গেছে, বদরোজ্জা সাহেবের প্রেরণা ও প্রচণ্ড জেদের জোরে জাতীয় স্তরে তৃতীয় স্থান অধিকার করে ব্রোঞ্জ পদক পায় সে।

    Karnataka Assembly Election “বিজেপিকে হারাও” – কালীঘাটে বৈঠকে এইচডি কুমারস্বামীকে বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

    বেঙ্গল প‍্যারা অলিম্পিক এ‍্যাসোসিয়েশনের পক্ষ থেকে উনিশতম প‍্যারা অলিম্পিকে একুশ সালে বেঙ্গালুরুতে দুশো মিটার দৌড়ে অংশ গ্রহণ করে সে। সেখানে রৌপ‍্য পেয়ে দ্বিতীয় এবং চারশো মিটার দৌড়ে ব্রোঞ্জ পেয়ে তৃতীয় স্থান দখল করে সে। ২০২৩ সালের ১৬ থেকে ২০ মার্চ ২১ তম প‍্যারা অলিম্পিকের আসর বসে মহারাষ্ট্রের পুনের ছত্রপতি স্পোর্টস কমপ্লেক্সে। সেখানে চারশো মিটার দৌড় প্রতিযোগিতায় তৃতীয় স্থান দখল করে ব্রোঞ্জ পদক পায় আহমেদ। আহমেদ জানায়, পরিবারের পাশে দাঁড়াতে বেজিংয়ে ভালো কিছু করতে সে উদগ্রীব।

     

    MORE NEWS – ‘‘আড়াই বছর ধরে সাঁতার কেটেছেন মমতা বন্দ্যোপাধ্যায়, আমার বিরুদ্ধে। হাঁপিয়ে গিয়েছেন।“ : শুভেন্দু

    নিয়োগ দুর্নীতির পর নারদকাণ্ড নিয়েও নিরপেক্ষ তদন্তের দাবি তুললেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। তাঁর নিশানায় সেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দুর একটি ভিডিয়ো (যাচাইকৃত নয়) সত্যতা যাচাই করেনি) পোস্ট করে সমাজমাধ্যমে কুণাল প্রশ্ন তুললেন, কেন এখনও শুভেন্দুকে গ্রেফতার করা হয়নি? নিরপেক্ষতা নিয়ে খোঁচাও দিলেন সিবিআইকে। শুভেন্দু (Suvendu Adhikari) যদিও এই নিয়ে মুখ খুলতে চাননি। তাঁর দফতর আবার কুণালকে ‘জেলখাটা আসামি’ সম্বোধন করে জানিয়েছে, এই নিয়ে কোনও মন্তব্য করবে না। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments