More
    Homeখবরবড়সড় ধ্বস নামল জম্মু ও কাশ্মীরের বানিহাল এলাকায়।

    বড়সড় ধ্বস নামল জম্মু ও কাশ্মীরের বানিহাল এলাকায়।

    Today Kolkata :- বড়সড় ধ্বস নামল জম্মু ও কাশ্মীরের বানিহাল এলাকায়। ধ্বসের জেরে বন্ধ করে দিতে হল জম্মু থেকে শ্রীনগর যাওয়ার জাতীয় সড়কের ওপর সব রকম যান চলাচল। এই মুহুর্তে ঐ জাতীয় সড়ক দিয়ে কোনো রকম যান চলাচল করতে না দেওয়ায় জম্মু ও কাশ্মীরের মধ্যে সড়ক পথ কার্যত বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। বানিহালের সহবনবাস অঞ্চলে পাহাড়ের ওপর থেকে ধ্বস নেমেছে। ঐ এলাকা ফাঁকা করে দেওয়া হয়েছে। ঐ এলাকার দুই ধারে অপেক্ষারত যানবাহনের বিশাল একটা লাইন তৈরি হয়েছে। রাস্তার ওপর জমে থাকা পাথরের স্তূপ পরিস্কার করার কাজ চালানো হচ্ছে।

    বানিহালের ধ্বসের স্তূপ হয়ত দ্রুত পরিস্কার করে রাস্তা খুলে দেওয়া হবে। তবে আবহাওয়া দফতর আগেভাগেই জানিয়ে রেখেছে, পশ্চিম হিমালয়ের আকাশে বিভিন্ন জায়গায় মেঘ জমা হয়েছে, যাতে জল রয়েছে। আগামী কয়েকদিন ধরে জম্মু ও কাশ্মীরে বৃষ্টির পূর্বাভাসও দেওয়া হয়েছে। বিশেষ করে চলতি মাসের 6 তারিখ থেকে 8 তারিখ পর্যন্ত জম্মু ও কাশ্মীরের বিভিন্ন জায়গায় ব্রিস্তি হতে পারে। সেইসঙ্গে বিভিন্ন জায়গায় ফের ধ্বস নামার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

    বড়সড় ধ্বস নামল জম্মু ও কাশ্মীরের বানিহাল এলাকায়।

    MORE NEWS – আধার কার্ড করতে ১৭ টি কুপন দেওয়া হবে, সেই কুপন নিতে ৪ দিন আগে থেকে লাইন ভাঙ্গড় পোস্ট অফিসে।

    Today Kolkata :- কেন্দ্র সরকার যতই বলুক আধার কার্ড পরিচয় পত্র সেটা এখন বাস্তবের সাথে মিল নেই এই আধার কার্ড এখন রেশন কার্ড লিংক থেকে ব্যাংক পরিষেবায় লিংকে কার্যকর হচ্ছে। তাতেই সাধারন আমজনতা নাভিশ্বাস উঠছে আধার কার্ড সংশোধন করতে ও আধার কার্ড করতে। এমন একটি ছবি দেখতে পাওয়া গেল ভাঙ্গড় পোস্ট অফিসে। সন্ধ্যা থেকে ভাঙ্গড় পোস্ট অফিসে মানুষ দাঁড়িয়ে রয়েছেন কুপন নেওয়ার জন্য।সেই কুপন দেখিয়ে আধার কার্ড সংশোধন ও নতুন আধার কার্ড করতে পারবে যাদের আধার কার্ড নেই ও যারা আধার কার্ড সংশোধন করবে। কেউ আধার কার্ড সংশোধন করার জন্য কেউ নতুন করে আধার কার্ড করবে। CONTINUE READING

    ধার দেওয়া টাকা চাইতে গিয়ে বন্ধু ও তার দলবলের হাতে আক্রান্ত হলেন দিনমজুর যুবক।

    প্রধান শিক্ষকের বিরুদ্ধে পড়ুয়াদের ভর্তি না নেওয়ার অভিযোগে ধরনায় অভিভাবকরা ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments