More
    Homeপশ্চিমবঙ্গভবানীপুরে উপনির্বাচনের দিনক্ষণ ঘোষণা, উত্তরবঙ্গ সফর বাতিল মমতার

    ভবানীপুরে উপনির্বাচনের দিনক্ষণ ঘোষণা, উত্তরবঙ্গ সফর বাতিল মমতার

    আগামী রবিবার পাঁচদিনের সফরে উত্তরবঙ্গ যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের। কিন্তু শনিবারই নির্বাচন কমিশন ভবানীপুর সহ মুর্শিদাবাদের দুটি আসনে উপনির্বাচনের দিনক্ষণ ঘোষণা করল। ফলে মুখ্যমন্ত্রী তাঁর উত্তরবঙ্গ সফর বাতিল করলেন।

    ভবানীপুরে উপনির্বাচনের দিনক্ষণ ঘোষণা, উত্তরবঙ্গ সফর বাতিল মমতার

    Read more-এবার শহরের ট্রাভেল কোম্পানির একাধিক জায়গায় তল্লাশি অভিযান ইডির

    নবান্ন সূত্রে জানা যাচ্ছে আপাতত উত্তরবঙ্গে যাচ্ছেন না মুখ্যমন্ত্রী, পরে নতুন সফরসূচি ঘোষণা হতে পারে। আগামী ৩০শে সেপ্টেম্বর হতে চলেছে ভবানীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। প্রার্থী স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, আগামী সোমবার অর্থাত্‍ ৬ই সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র পেশ করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিভিন্ন প্রচারে কর্মসূচিতেও অংশ নেবেন তিনি। সে কারণেই তিনি আর কোনও সরকারি অনুষ্ঠানে অংশ নিতে চাইছেন না। ফলে ভোট মিটতেই তিনি ফের উত্তরবঙ্গে যাবেন বলে নবান্ন সূত্রে জানা যাচ্ছে।

    Read more-বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়

    অপরদিকে, ভবানীপুরে উপনির্বাচনের নির্ঘন্ট ঘোষণা হতেই ব্য়ানার-পোস্টারে ছেয়ে গেল এলাকা। শনিবার দুপুরেই ভবানীপুরে বিভিন্ন এলাকায় মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের সমর্থনে ব্য়ানার লাগাতে দেখা গেল তৃণমূল নেতা-কর্মীদের। তৃণমূলের শাখা সংগঠন ‘জয়হিন্দ বাহিনী’ এবং একটি অরাজনৈতিক সংগঠন ‘ভবানীপুর অধিবাসীবৃন্দ’ এই ব্য়ানার বা ফ্লেক্স লাগিয়েছে। ওই সমস্ত ব্য়ানারে মমতার ছবির নীচে লেখা ‘ভবানীপুরে দিদিকেই চাই’।

    Read More-ফের নিম্নচাপ! কলকাতা সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায় ভারী বৃষ্টিপাতের সর্তকতা

    Chief Minister Mamata Banerjee was scheduled to pay a five-day visit to North Bengal next Sunday. But on Saturday, the Election Commission announced the date for by-elections in two constituencies in Murshidabad, including Bhabanipur. As a result, the Chief Minister canceled his visit to North Bengal. 
    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments