More
    Homeখবরভারতবাসীর রক্তের উচ্চচাপ বাড়িয়ে ফের বৃদ্ধি পেল পেট্রোল-ডিজেলের দাম।

    ভারতবাসীর রক্তের উচ্চচাপ বাড়িয়ে ফের বৃদ্ধি পেল পেট্রোল-ডিজেলের দাম।

    Today Kolkata:- ভারতবাসীর রক্তের উচ্চচাপ বাড়িয়ে ফের বৃদ্ধি পেল পেট্রোল-ডিজেলের দাম। কলকাতার বাজারে লিটার পিছু পেট্রোলের দাম বাড়লো ৮০ পয়সা। লিটার পিছু ডিজেলের দাম ৮৩ পয়সা দাম বৃদ্ধি হয়েছে। রেকর্ড হারে পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধি হয়েছে। যানিয়ে অস্বস্তিতে রাজ্যের মানুষ। ডিজেলের দাম সেঞ্চুরির আশপাশে। মূল্যবৃদ্ধিতে জেরবার সাধারন মানুষ।

    ভারতবাসীর রক্তের উচ্চচাপ বাড়িয়ে ফের বৃদ্ধি পেল পেট্রোল-ডিজেলের দাম।

    MORE NEWS – সম্পত্তি নিজের নামে লিখে না দেওয়ার বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে।

    মালদা, ১ এপ্রিল:- সম্পত্তি নিজের নামে লিখে না দেওয়ার বৃদ্ধা মাকে লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে । শুক্রবার সকালে নির্মম এই ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার আমজামতলা এলাকায়। এই ঘটনার পর আহত ওই বৃদ্ধাকে তার প্রতিবেশীরা ঘাতক ছেলের হাত থেকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য ভর্তির ব্যবস্থা করেছেন। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত জখম ওই বৃদ্ধা নিজের ছেলের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় অভিযোগ জানাতে পারেন নি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত বৃদ্ধার নাম নির্মলা মন্ডল (৬৫)। তার ছেলে জীবন মন্ডল বেশ কিছুদিন ধরেই সম্পত্তি নিজের নামে লিখে দেওয়ার জন্য বৃদ্ধা মাকে চাপ দিচ্ছিল বলে অভিযোগ।

    শুক্রবার সকালে ওই বৃদ্ধার কাছ থেকে পাঁচ হাজার টাকা দাবি করে। কিন্তু সেই টাকা দিতে না পারায় নিজের বৃদ্ধা মাকে লাঠি দিয়ে ব্যাপক মারধর করে বলে অভিযোগ । CONTINUE READING

    MORE NEWS – চাকদাহ বিষ্ণুপুর উত্তর জগন্নাথপুর মেয়েকে মেরে নিজে আত্মঘাতী হন জয়ন্ত সরদার।

    Today Kolkata:- চাকদাহ বিষ্ণুপুর উত্তর জগন্নাথপুর জয়ন্ত সরদার 38 বছর বয়স তার মেয়ে জিয়া সরদার সাত বছর বয়স মেয়েকে মেরে নিজে আত্মঘাতী হন জয়ন্ত সরদার। দিন বারোটা নাগাদ দীর্ঘদিন ধরে নানা বিষয়ে সাংসারিক অশান্তি চলছিল স্ত্রীর মৌসুমী সরদার এর সঙ্গে মাঝে মধ্যে গন্ডগোল হতো বউ বাপের বাড়ি চলে যেত আবার ফিরে আসতো, এইভাবে চলছিল আজ হঠাৎ বারোটা নাগাদ তার মেয়েকে যে সরদার মেরে জয়ন্ত বাবু ডিজে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। শোনা যায় জয়ন্ত বাবু বেলঘড়িয়া রেলওয়ে পুলিশের এসআই ছিলেন। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments