More
    Homeঅনান্যভারত বাংলাদেশ দু'দেশের মধ্যে আমদানি রপ্তানি লক্ষ্য নিয়ে গঠিত হল মহদীপুর এক্সপোর্ট...

    ভারত বাংলাদেশ দু’দেশের মধ্যে আমদানি রপ্তানি লক্ষ্য নিয়ে গঠিত হল মহদীপুর এক্সপোর্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি।

    মালদা:- ভারত বাংলাদেশ দু’দেশের মধ্যে আমদানি রপ্তানি আরো উন্নতি, সীমান্তবর্তী এলাকায় শিক্ষা স্বাস্থ্য এবং একটি মসজিদ গড়ে তোলার লক্ষ্য নিয়ে গঠিত হল মহদীপুর এক্সপোর্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি। বুধবার দুপুরে ইংলিশ বাজার ব্লকের মহদিপুর স্থল বন্দর এলাকায় এক্সপোর্ট অ্যাসোসিয়েশনের নিজস্ব সভাকক্ষে আয়োজন করা হয়েছিল বার্ষিক সাধারণ সভার। এদিন এই বার্ষিক সাধারণ সভার মধ্য দিয়ে নতুন কমিটি গঠন করা হয় আগামী তিন বছরের জন্য। ১৫ জন সদস্য নিয়ে নতুন এই কমিটি গঠন হয়। সম্পাদক নির্বাচিত হন প্রসেনজিৎ ঘোষ। তার পাশাপাশি এদিন এই বার্ষিক সাধারণ সভায় বিগত দিনের আয় ব্যয় এবং বিভিন্ন কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয়।

    এই বিষয়ে মহদীপুর এক্সপোর্ট অ্যাসোসিয়েশনের নবনিযুক্ত সম্পাদক প্রসেনজিৎ ঘোষ জানান, সকল সদস্যের উপস্থিতিতে আজ বার্ষিক সাধারণ সভার মধ্য দিয়ে আগামী তিন বছরের জন্য নতুন কমিটি গঠন করা হল। দু দেশের মধ্যে ব্যবসা-বাণিজ্য আরও উন্নতি করা, শিক্ষা স্বাস্থ্য এবং একটি মসজিদ গড়ে তোলা সহ আগামিতে বিভিন্ন পরিকল্পনা রয়েছে তাদের। তার পাশাপাশি বছরের প্রতিদিনই ব্যবসা বাণিজ্য উন্নতি সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডের আয়োজন করে থাকে তারা।

    ভারত বাংলাদেশ দু’দেশের মধ্যে আমদানি রপ্তানি লক্ষ্য নিয়ে গঠিত হল মহদীপুর এক্সপোর্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি।

    সরকারি অবসর কর্মী মনোজ বাবুর স্ত্রী বলে দাবি করে ঘরের তালা ভেঙে ঘর দখলের চেষ্টা।

    দেশের রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী দ্রৌপদী মুর্মু কে সাহায্য করার আবেদন করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

    ২১ জুলাইকে সামনে রেখে ব্লক২ যুব কংগ্রেসের উদ্যোগে আপু গার্ডেনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

    MORE NEWS – বোম স্কোয়ার্ডের প্রতিনিধি দল ভাটপাড়া পৌরসভা অঞ্চল থেকে 35 টি তাজা বোমা উদ্ধার করে।

    ভাটপাড়া পৌরসভার ৩৫ নম্বর ওয়ার্ডের গতকালের বোমা বিস্ফোরণের পর তৎপর পুলিশ প্রশাসন ভাটপাড়া থানার অনতিদূরে ভাটপাড়া তিন নম্বর গলি এলাকায় প্রচুর বোমা মজুদ রাখা আছে গোপন সূত্রে এমনই খবর পায় ভাটপাড়া থানার পুলিশ। এরপর বোম স্কোয়ার্ডের প্রতিনিধি দল সেই অঞ্চল থেকে 35 টি তাজা বোমা উদ্ধার করে। গতকালের বোমা বিস্ফোরণ ও আজকের বোমা উদ্ধারের ঘটনায় তীব্র আতঙ্কের সৃষ্টি হয়েছে অঞ্চলে। তবে কি কারনে এই বোমা গুলি এখানে মজুদ করা হয়েছিল তা এখনো স্পষ্ট নয়। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments