More
    Homeখবর‘ভোলা' র ট্রেলার মুক্তি পেয়ে গেল, প্রেক্ষাগৃহে কবে? পড়ুন

    ‘ভোলা’ র ট্রেলার মুক্তি পেয়ে গেল, প্রেক্ষাগৃহে কবে? পড়ুন

    Today Kolkata:- ‘ভোলা’ র ট্রেলার মুক্তি পেয়ে গেল, প্রেক্ষাগৃহে কবে? পড়ুন । এখন মুক্তি পেয়েছে। প্রথমবারের মতো, একটি আই এম এক্স থ্রী ডি বিন্যাসে হিন্দি ছবির ট্রেলার লঞ্চ করা হল এবং এটি সারা দেশ জুড়ে ভক্তদের কৌতূহল জাগিয়েছে, তাদের জীবনের চেয়ে বড় অভিজ্ঞতা দিয়েছে৷ আসন্ন অ্যাকশন-অ্যাডভেঞ্চার দেখার জন্য জনসাধারণের মধ্যে যথেষ্ট প্রত্যাশা ছিল এবং ফিল্মের প্রথম লুকটি প্রকাশিত হওয়ার পর থেকে সংজ্ঞা-পরিবর্তনকারী অ্যাকশন-প্যাকড ছবিটির ট্রেলার দেখার জন্য প্রত্যেকেই উৎসাহিত ছিলেন। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন গণ মহারাজা অজয় ​​দেবগন, টাবু, বিনীত কুমার, গজরাজ রাও, সঞ্জয় মিশ্র, দীপক ডোবরিয়াল এবং অমলা পল।

     

    অ্যাকশন সিকোয়েন্সের পাশাপাশি টিজারে প্রদর্শিত ছবিটির মানসিক বিষয় ইতিমধ্যেই একটি বিশাল আলোচনার বিষয়ে পরিণত হয়েছে এবং এখন ট্রেলারটি জনসাধারণকে আনন্দ দেওয়ার জন্য প্রস্তুত। অজয় দেবগনের চতুর্থ পরিচালনায় ‘ভোলা’ একজন নির্ভীক পিতার গল্প যিনি তার যুবতী কন্যার কাছে পৌঁছানোর জন্য সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করেন। মাদকের প্রভু, দুর্নীতিবাজ বাহিনী এবং একাধিক বিপত্তি ভোলার জন্য কোন বাধা নয়, তিনি বাইরে থেকে একজন যোদ্ধা এবং ভিতরে একজন রক্ষক। ভোলা আসছে ৩০শে মার্চ ২০২৩ আপনার কাছাকাছি প্রেক্ষাগৃহে।

    Mamata Banerjee “১০৫ শতাংশ ডিএ দিচ্ছি, এর চেয়ে বেশি ডিএ দেওয়ার ক্ষমতা নেই” – বিধানসভায় দাঁড়িয়ে কটাক্ষ মুখ্যমন্ত্রীর।

    উল্লেখ্য, এখন মুক্তি পেয়েছে। প্রথমবারের মতো, একটি আই এম এক্স থ্রী ডি বিন্যাসে হিন্দি ছবির ট্রেলার লঞ্চ করা হল এবং এটি সারা দেশ জুড়ে ভক্তদের কৌতূহল জাগিয়েছে, তাদের জীবনের চেয়ে বড় অভিজ্ঞতা দিয়েছে৷ আসন্ন অ্যাকশন-অ্যাডভেঞ্চার দেখার জন্য জনসাধারণের মধ্যে যথেষ্ট প্রত্যাশা ছিল এবং ফিল্মের প্রথম লুকটি প্রকাশিত হওয়ার পর থেকে সংজ্ঞা-পরিবর্তনকারী অ্যাকশন-প্যাকড ছবিটির ট্রেলার দেখার জন্য প্রত্যেকেই উৎসাহিত ছিলেন। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন গণ মহারাজা অজয় ​​দেবগন, টাবু, বিনীত কুমার, গজরাজ রাও, সঞ্জয় মিশ্র, দীপক ডোবরিয়াল এবং অমলা পল।

     

    অ্যাকশন সিকোয়েন্সের পাশাপাশি টিজারে প্রদর্শিত ছবিটির মানসিক বিষয় ইতিমধ্যেই একটি বিশাল আলোচনার বিষয়ে পরিণত হয়েছে এবং এখন ট্রেলারটি জনসাধারণকে আনন্দ দেওয়ার জন্য প্রস্তুত। অজয় দেবগনের চতুর্থ পরিচালনায় ‘ভোলা’ একজন নির্ভীক পিতার গল্প যিনি তার যুবতী কন্যার কাছে পৌঁছানোর জন্য সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করেন। প্রেক্ষাগৃহে

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments