More
    Homeখবরমণিপুরে আইইডি বোমা বিস্ফোরণে ব্যাপক উত্তেজনা ছড়ালো।

    মণিপুরে আইইডি বোমা বিস্ফোরণে ব্যাপক উত্তেজনা ছড়ালো।

    ইম্ফল, মনিপুর :- আর কিছুদিন পড়েই বিধানসভা নির্বাচন রয়েছে মণিপুরে। এর মধ্যেই সেখানে আইইডি বোমা বিস্ফোরণে ব্যাপক উত্তেজনা ছড়ালো। ঐ ঘটনায় গুরুতরভাবে জখম হয়েছেন আই টি বি পি র দুই জওয়ান। মণিপুরে বিধানসভা নির্বাচন আসন্ন। আগামী 28শে ফেব্রুয়ারি ও 5ই মার্চ দুই দফায় ভোট গ্রহণ করা হবে মনিপুর রাজ্যে। ভোটের ফল প্রকাশ করা হবে মার্চ মাসের 10 তারিখে। মণিপুরে ভোট এগিয়ে আসতেই অশান্তি ছড়াতে শুরু করেছে। ভোট উপলক্ষে মণিপুরের সর্বত্র এখন কেন্দ্রীয় বাহিনী টহল দিচ্ছে। এরকমই মণিপুরের রাজধানী ইম্ফল শহর থেকে 45 কিলোমিটার দুরে ওয়াঙ্গু টেরা থানার সামনে মনিপুর পুলিশ বাহিনীর সাথে টহল দিচ্ছিলেন ইন্দো টিবেট বর্ডার পুলিশের জওয়ানরা। গতকাল রাত্রি আটটা নাগাদ থানার সামনেই আইইডি বোমা বিস্ফোরণ হয়। সেই বোমার স্প্লিন্টারের আঘাতে গুরুতরভাবে জখম হয়ে লুটিয়ে পড়েন দুই জওয়ান। দ্রুত তাঁদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং চিকিৎসা শুরু করা হয়।
    বিস্ফোরণের আঘাতে জখম দুই সেনা জওয়ানের নাম গিরিজা শঙ্কর ও গৌরব রায়। দুজনেই আই টি বি পি 49 নম্বর ব্যাটেলিয়ানে কর্মরত ছিলেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মনিপুর পুলিশ, বিভিন্ন জায়গায় তল্লাশিও চালানো হচ্ছে। বিস্ফোরণের দায় এখনও পর্যন্ত কেউ স্বীকার করে নি। মনিপুর পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম দুই জওয়ান এখন বিপদ মুক্ত এবং স্থিতিশীল আছেন।

    মণিপুরে আইইডি বোমা বিস্ফোরণে ব্যাপক উত্তেজনা ছড়ালো।

    MORE NEWS – বাংলাদেশের চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফে সৈয়দ শফিউল বশর

    বাংলাদেশের জাতীয় নির্বাচন নিয়ে ভারত সরকার কোন ধরনের হস্তক্ষেপ করবে না বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। শনিবার বিকেলে বাংলাদেশের চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফে সৈয়দ শফিউল বশর মাইজভান্ডারির ১০৩ তম খোশরোজ শরীফ উপলক্ষে রওজায় গিলাফ হস্তান্তরকালে ভারতীয় হাইকমিশনার এ মন্তব্য করেন। এর আগে বিক্রম কুমার দোরাইস্বামী নিজে মাথায় করেই মাজারের গিলাপ নিয়ে মাইজভান্ডারে প্রবেশ করেন। এ সময় মাজারের খাদেমগন তাঁকে স্বাগত জানান। ভারত সরকারের পক্ষ থকে বন্ধুত্বের নিদর্শনস্বরূপ সৈয়দ শফিউল বশর মাইজভান্ডারীর রওজা শরীফে গিলাফ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি । CONTINUE READING

    তৃণমূল কংগ্রেস প্রার্থী শিপ্রা রায়ের সমর্থনে নির্বাচনী মিছিলে যোগ দিলেন রাজ্যের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments