More
    Homeরাজ্যমদন মিত্রের ভবানীপুরের বাড়িতে আগুন, ভস্মীভূত ঘরের সমস্ত সামগ্রী

    মদন মিত্রের ভবানীপুরের বাড়িতে আগুন, ভস্মীভূত ঘরের সমস্ত সামগ্রী

    আগুন লাগল তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্রের ভবানীপুরের বাড়িতে। আতঙ্কে বাড়ির বাইরে বেরিয়ে আসেন মদন-সহ পরিবারের সদস্যরা। আগুনের ধোঁয়ায় তৃণমূল বিধায়কের শ্বাসকষ্ট শুরু হয়। বাড়ির বাইরে তাঁকে অক্সিজেন দেওয়া হয়। তবে কেউ আহত হননি।

    মদন জানিয়েছেন, মঙ্গলবার সকাল ১০ টা ১৫ মিনিট নাগাদ বাড়ি থেকে পোড়া গন্ধ ছাড়তে থাকে। পাড়ার লোকজনও পান গন্ধ। দেখা যায় কালো ধোঁয়া। তারপরই আতঙ্কে বাড়ির বাইরে বেরিয়ে আসেন সকলে। কথা হয় দমকলমন্ত্রী সুজিত বসুর সঙ্গে। দ্রুত চলে আসে দমকলের তিনটি ইঞ্জিন। খাট-সহ বাড়ির একতলার জিনিসপত্র পুড়ে গিয়েছে। তবে মদন জানান, যেখান থেকে ধোঁয়া বেরোচ্ছিল, সেখানে অন্যদিন তাঁর পাঁচ বছরের নাতি পড়াশোনা করে। ১০ টা পর্যন্ত অনলাইনে ক্লাস চলে। কিন্তু তিনি ভবানীপুরের বাড়ি আসায় নাতি উপরে চলে গিয়েছিল। বরাতজোরে সবাই রক্ষা পেয়েছেন বলে জানান তিনি। বলেন, ‘কোনওমতে প্রাণ বাঁচলাম।’

    দমকল সূত্রে খবর, বাড়ির একতলার আগুন লেগেছিল। সেখানে মদনের অফিসও আছে। নীচে মদনের পরিবারের কয়েকজন থাকেন। তবে কেউ আহত হননি। মদন জানান, গতরাত আড়াইটে পর্যন্ত জেগেছিলেন। পড়াশোনা করছিলেন। আপাতত আগুন কেউ হতাহত না হওযায স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তিনি। জানান, জিনিসপত্র পুড়ে গেলেও কেউ যে আহত হননি, সেটাই স্বস্তির।
    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments