More
    Homeপশ্চিমবঙ্গমর্মান্তিক দুর্ঘটনা ! পিকআপ ভ্যান-লরির মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু চারজনের

    মর্মান্তিক দুর্ঘটনা ! পিকআপ ভ্যান-লরির মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু চারজনের

    মঙ্গলবার ভোরের আলো ফোটার আগে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদের রেজিনগরে। মুখোমুখি ধাক্কা হল পিকআপ ভ্যান ও লরির। তার জেরে পিকনিক করতে যাওয়ার পথে মৃত্যু হল তিন মহিলা-সহ চারজনের। গুরুতর আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন।

    পিকআপ ভ্যানে করে নদিয়ার রানাঘাট থেকে মুর্শিদাবাদের হাজারদুয়ারিতে পিকনিক করতে যাচ্ছিল একটি দল। গাড়িতে প্রায় ১৫ জন ছিলেন। সোমবার ভোরের দিকে ৩৪ নম্বর জাতীয় সড়ক দিয়ে গাড়িটি যাচ্ছিল। ভোর ৫ টা ৩০ মিনিট নাগাদ রেজিনগরের ভাঙো সাঁকো এলাকায় জাতীয় সড়কের লেনে গাড়িটি দাঁড় করানো হয়। সেই সময় দ্রুতগতিতে আসা একটি ১২ চাকার লরি পিকআপ ভ্যানে ধাক্কা মারে। তার জেরে মৃত্যু হয় চারজনের। তাঁদের মধ্যে তিনজন মহিলা। গুরুতর আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন। তাঁদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মৃত এবং আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

    প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘন কুয়াশার চাদরে ঢাকা ছিল জাতীয় সড়ক। তার জেরে দৃশ্যমানতা কম ছিল। তারইমধ্যে অত্যন্ত দ্রুতগতিতে আসছিল লরিটি। তার ফলে সম্ভবত পিকঅ্যাপ ভ্যানটিকে দেখতে পাননি লরির চালক। যখন দেখতে পেয়েছেন, তখন আর দুর্ঘটনা এড়াতে পারেননি। ঘাতক লরিটিকে আটক করেছে রেজিনগর থানার পুলিশ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments