More
    Homeজাতীয়মাদককাণ্ডে আরিয়ানের জামিনের আর্জি খারিজ, জেলেই ঠাঁই শাহরুখ পুত্রের

    মাদককাণ্ডে আরিয়ানের জামিনের আর্জি খারিজ, জেলেই ঠাঁই শাহরুখ পুত্রের

    শুক্রবার মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র, আরিয়ান খানের জামিন না-মঞ্জুর করল আদালত। আর্থার রোড জেলেই ঠাঁই তারকা পুত্রের। এদিন ম্যারাথন সওয়াল-জবাব পর্ব শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের প্রধান আরএম নেরলিকার খারিজ করলেন আরিয়ান খান-সহ তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদন। গতকাল এই মামলায় ম্যাজিস্ট্রেট কোর্ট আরিয়ান-সহ অপর আট অভিযুক্তর ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর করেছিল।

    মাদককাণ্ডে আরিয়ানের জামিনের আর্জি খারিজ, জেলেই ঠাঁই শাহরুখ পুত্রের

    Read More-DurgaPuja2021: ভিড়, যানজট এড়িয়ে কোন পথে মণ্ডপে পৌঁছবেন দর্শনার্থীরা, ‘গাইড ম্যাপ’ প্রকাশ করল লালবাজার

    এদিনও আদালতে আরিয়ানের হয়ে সাওয়াল করছেন সতীশ মানেশিন্দে, অন্যদিকে এনসিবির হয়ে আদালতে দলিল পেশ করছেন অ্যাডিশনাল সলিসিটর জেনারেল অফ ইন্ডিয়া, অনিল সিং। এনসিবির তরফে জানানো হয় আরিয়ান সহ অপর অভিযুক্তদের জামিনের আবেদন ‘ভুল, অস্পষ্ট এবং গ্রহণযোগ্য নয়’। এএসজি-র সাফ কথা, মামলার সারবত্তা বিচার করলে এই আবেদন একেবারেই গ্রহণযোগ্য হতে পারে না। তবে সেটা আদালতকে বিচার করতে হবে’।

    অন্যদিকে আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্দের পালটা দাবি, আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি, তাঁঁর বিরুদ্ধে শুধুমাত্র মাদক সেবনের অভিযোগ রয়েছে। যে হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা এনসিবি উল্লেখ করছে সেটিও মাদক সংক্রান্ত নয়, বরং ফুটবল সংক্রান্ত।

    Read More-ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে খুন তৃণমূল নেতাকে, চাঞ্চল্য বসিরহাটে

    আরিয়ান খান ও তাঁর বন্ধু আরবাজ মার্চেন্টকে গত শনিবারই এক বিলাসবহুল ক্রুজ থেকে ৬ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছিল এনসিবি। এরপর আরিয়ানকে জেরা করে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে অর্চিতকে গ্রেফতার করে এনসিবি। তাঁর কাছ থেকেও মাত্র ২.৬ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে। বুধবার গ্রেফতার করা হয় অর্চিত কুমারকে।

    Read More-BREAKING: অবশেষে নিলামে এয়ার ইন্ডিয়ার মালিকানা পেল Tata গোষ্ঠী

    বৃহস্পতিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে আরিয়ান সহ আট অভিযুক্তের ১১ই অক্টোবর পর্যন্ত কাস্টডি দাবি করেছিল। তবে সেই আবেদন নাকোচ করে আদালত। এনসিবির রিম্যান্ডের আবেদনকে ‘অস্পষ্ট’ আখ্যা দেন বিচারক। এবং আরিয়ানসহ বাকি সকল অভিযুক্তের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর করেছে আদালত। আদালতের কথায়, আরিয়ানের থেকে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে গ্রেফতার অভিযুক্ত মাদকচক্রী অর্চিত কুমারের সঙ্গে আরিয়ানকে জেরা করবার উপযুক্ত সময় ছিল এনসিবির কাছে। কিন্তু সেই সময়কে কাজে লাগায়নি তাঁরা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments