More
    Homeবিনোদনমানিক ও কমলা অষ্টমঙ্গলায় যাচ্ছে সঙ্গে যাচ্ছে! কী অপেক্ষা করছে সেখানে তাদের...

    মানিক ও কমলা অষ্টমঙ্গলায় যাচ্ছে সঙ্গে যাচ্ছে! কী অপেক্ষা করছে সেখানে তাদের জন্যে?

     

    স্টার জলসায় শুরু হয়েছে ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।সম্পূর্ণ ভিন্ন স্বাদের এই ধারাবাহিকে নেই তথাকথিত কূটকাচালি, নেই শাশুড়ি বউমার ঝগড়া ঝাটি। দুই কিশোর-কিশোরীর দস্যিপনায় মোড়া এই ধারাবাহিকে রয়েছে শুধুই হাস্যরসের সম্ভার।কমলার বাবা কমলার এই বাড়িতে অসুবিধা হচ্ছে ভেবে তার জন্য সমস্ত ভালো ভালো জিনিস শ্বশুরবাড়িতে নিয়ে এসে হাজির। কিন্তু ফনীই কমলার বাবার আনা জিনিসে রাগ করে সেগুলো ফেরত নিয়ে যেতে বলে।

     

    তারপরে বাড়িতে বসে কমলার বাবা ভাবছে একটা চিঠি লিখে দেবে অষ্টমঙ্গলায় আসার জন্য মেয়ে ও জামাইকে। সেই শুনে কমলা মানিক এবং তার সাঙ্গপাঙ্গরা সবাই খুব খুশি তাই সবাই তৈরি হচ্ছে অষ্টমঙ্গলায় যাবে বলে। কমলা ও যথারীতি তার ব্যাগ পত্র গুছিয়ে নিচ্ছে।

     

    মানিকের বড় মা তাদের জন্য সমস্ত খাবার দাবার বয়ামের মধ্যে গুছিয়ে দিয়েছে কমলার বাপের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য কমলার শ্বশুরমশাই বলে যতই কমলার বাবা বিলেতি খাবার করুক না কেন এই খাবারের মধ্যে একটা আলাদাই স্বাদ আছে। তারপরেই মানিকের বাবা তাদের চাকরকে তাদের সঙ্গে পাঠাতে চাইলে পৃথ্বীরাজের মন্ত্রী ও সেনাপতিরা এসে বলে তারাই যাচ্ছে তাদের মহারাজের সঙ্গে তাই আর কোন চিন্তা করার বিষয় নেই।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments