More
    Homeঅনান্যমায়াপুরে ঘুরতে এসে ভাগীরথী নদীতে স্নান করতে নেমে সতেরো বছর বয়সী এক...

    মায়াপুরে ঘুরতে এসে ভাগীরথী নদীতে স্নান করতে নেমে সতেরো বছর বয়সী এক কিশোরী নিখোঁজ।

    Today Kolkata:- মায়াপুরে ঘুরতে এসে ভাগীরথী নদীতে স্নান করতে নেমে সতেরো বছর বয়সী এক কিশোরী সহ নিখোঁজ দুইজনার মধ্যে একজনের নিথর দেহ আজ উদ্ধার করল বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীরা। প্রসঙ্গত, পাঞ্জাবের জলন্ধর জেলা থেকে একটি পরিবারের কয়েকজন সদস্য মেদিনীপুর হয়ে মায়াপুরে ঘুরতে আসে। এরপর মঙ্গলবার বিকেলে ইসকন মন্দিরের পুরনো ল্যান্ড অফিস সংলগ্ন ভাগীরথী নদীর ঘাটে স্নান করতে নেমে নিখোঁজ হয়ে যায় সাতান্ন বছর বয়সী ললিত মোহন চাঁরদা (Lalit Mohan charda) সহ সতের বছর বয়সী সাইয়ম চাঁদরা (Saiyam Charda), খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মায়াপুর পুলিশ ফাঁড়ির পুলিশ ও স্থানীয় বিডিও অফিসের আধিকারিকেরা। এদিন বিকেলে নদীগর্ভে এক প্রস্থ খোঁজাখুঁজি করা হলেও নিখোঁজ দুই জনের কিনারা করা যায়নি।

    বুধবার সকালে বিপর্যয় মোকাবিলা দপ্তরের বিশেষ একটি দল ফের নদীগর্ভে নেমে নিখোঁজদের খোঁজে তল্লাশি শুরু করেললিত মোহন চাঁরদার নিথর দেহ উদ্ধার করে। তবে এখনো পর্যন্ত বালকটির কোন খোঁজ পাওয়া যায়নি বলে জানা গিয়েছে। তার খোঁজে নদীগর্ভে তল্লাশি চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীরা। এই ঘটনাকে কেন্দ্র করে সাময়িকভাবে চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকাজুড়ে। এরপর উদ্ধার হওয়া নিখোঁজ ওই ব্যক্তির দেহ ময়নাতদন্তের জন্য মায়াপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।

    মায়াপুরে ঘুরতে এসে ভাগীরথী নদীতে স্নান করতে নেমে সতেরো বছর বয়সী এক কিশোরী নিখোঁজ।

    Narendralal Khan College অফলাইন পরীক্ষা বাতিলের দাবিতে কলেজে বিক্ষোভ পড়ুয়াদের।

    Barasat Zilla Hospital অস্থায়ী স্বাস্থ্যকর্মীদের PF ও ESI টাকা আত্মসাতের অভিযোগ বেসরকারি সংস্থার বিরুদ্ধে।

    Manikchak Thana জমি নিয়ে বিবাদের জেরে উত্তেজনা মালদা মানিকচক থানার বালুটোলা গ্রামে।

    Khardah Thana রেললাইনের রেলগেট বিকল, বিক্ষোভ চালকদের, ঘটনাস্থলে খড়দহ থানার পুলিশবাহিনী।

    MORE NEWS – গ্ৰীষ্মকালীন রক্তসংকট মেটাতে আজ সবং থানার পক্ষ থেকে একটি রক্তদান কর্মসূচি পালন করা হয়।

    গ্ৰীষ্মকালীন রক্তসংকট মেটাতে আজ সবং থানার (Sabang Thana) পক্ষ থেকে একটি রক্তদান কর্মসূচি পালন করা হয়। এই কর্মসূচিতে সবং থানার পুলিশ কর্মকর্তা সহ সিভিক পুলিশ এবং মহিলা পুলিশরাও রক্তদান করেন। এই রক্তদান কর্মসূচি উদ্বোধন করেন খড়্গপুর মহকুমার অতিরিক্ত পুলিশ সুপার রানা মুখার্জি। এছাড়াও উপস্থিত ছিলেন ডেবরা পুলিশ মহকুমা আধিকারিক গোবিন্দ শিকদার, সি আই কৃষ্ণেন্দু হোতা, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments