More
    Homeবিনোদনমিসেস চ্যাটার্জির পর এবার কোন চরিত্রে দেখা যাবে রানী মুখার্জিকে? নতুন ছবি...

    মিসেস চ্যাটার্জির পর এবার কোন চরিত্রে দেখা যাবে রানী মুখার্জিকে? নতুন ছবি নিয়ে মুখ খুললেন রানী মুখার্জি!

     

    বাঙালি কন্যা রানী মুখার্জি একসময় বলিউড ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেরিয়েছেন। তার মেয়ের জন্মের পর থেকে ইন্ডাস্ট্রি থেকে একপ্রকার তিনি নিজেকে গুটিয়ে রেখেছিলেন। হাতেগোনে দু একটা ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি রানী মুখার্জি অভিনীত ছবি মিসেস চ্যাটার্জী ভারসেস নরওয়ে দর্শকদের মনে একটা আলাদাই জায়গা করে নিয়েছে। এই ছবি মুক্তির পর বক্স অফিসে একচেটিয়া রাজত্ব করে গিয়েছে। তবে এই ছবির রেশ কাটতে না কাটতেই শোনা যাচ্ছে রানীর আরেকটি ছবি আসতে চলেছে।

     

    গুঞ্জন শোনা যাচ্ছে রানী মুখার্জি তার পরবর্তী ছবি যশ রাজ ফিল্মসের প্রযোজনায় বৈভবী মার্চেন্টের পরিচালনায় কাজ করতে চলেছেন। যদিও এই ব্যাপারে কেউ এখনো পর্যন্ত মুখ খোলেনি। শাহরুখ সালমান আমির সবার সঙ্গেই তার কেমিস্ট্রি ছিল দেখার মতন ছবিতে। এছাড়াও মার দানের মতন সিনেমায় অভিনয় করে নিজের বহু প্রতিবার পরিচয় দিয়েছেন।

     

    মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়েতে অভিনয় করার পর রানী মুখার্জির উপর আস্থা দর্শকদের বহুগুণ বেড়ে গিয়েছে। বৈভবের সঙ্গে নতুন ছবির কথা হতেই প্রতীক্ষা যেনার দর্শন হয়েছে না দর্শকদের। রাজাজি আওগি বারাত থেকে মিছে চ্যাটার্জী ভার্সেস নরওয়েতে রানী মুখার্জি হয়ে উঠেছেন এক অনন্য রানী। এই সাফল্যের পর রানী প্রথমবার ডিজিটালের কাছে মুখ খুলে ছিলেন। তিনি বলেছিলেন,” আমি চাই দর্শক আমায় দেখে গর্বিত হোক।”

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments