More
    Homeপশ্চিমবঙ্গমেদিনীপুরে পৌঁছাল শাহের কপ্টার, বাড়ি থেকে রওনা শুভেন্দুর, কপালে গেরুয়া তিলক

    মেদিনীপুরে পৌঁছাল শাহের কপ্টার, বাড়ি থেকে রওনা শুভেন্দুর, কপালে গেরুয়া তিলক

    স্বামী বিবেকানন্দের পৈতৃক বাড়ি থেকে দু’দিনের বাংলা সফর শুরু করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তারইমধ্যে মেদিনীপুরের কলেজ মাঠে তাঁর সভার দিকেই নজর আছে সকলের।

    মেদিনীপুরে পৌঁছাল শাহের কপ্টার। ইতিমধ্যে হেলিকপ্টার থেকে নেমে পড়েছেন শাহ।

    অন্য দিকে ইতিমধ্যেই কাঁথির শান্তিকুঞ্জের বাড়ি থেকে বেশ খোশমেজাজেই বেরিয়ে পড়লেন শুভেন্দু অধিকারী। কপালে গেরুয়া টিপ। পরনে পছন্দের সাদা পাজামা-পাঞ্জাবী। তার উপরে কালো হাফ জ্যাকেট। বাড়ির সদর দরজা থেকে বেরিয়েই সামনে দাঁড়িয়ে থাকা নিজের পুরনো কালো স্করপিও গাড়িতে চড়ে বসলেন শুভেন্দু। এখান থেকে তিনি সোজা মেদিনীপুর কলেজ মাঠে অমিত শাহের সভায় গিয়েই হাজির হবেন।

    গত কয়েকদিন রাজনৈতিক টানাপোড়েনের জেরে শুভেন্দু নিজেকে একেবারেই গুটিয়ে রেখেছিলেন সংবাদমাধ্যমের কাছে। শনিবার অনেক দিন পর বাড়ি থেকে বেরিয়ে উপস্থিত সংবাদমাধ্যমের প্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি হাত নেড়ে হাসি মুখে বেরিয়ে যান।

    তবে এদিন প্রত্যাশা মতোই শুভেন্দুর সঙ্গে তাঁর ভাই তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু বা কাঁথির সাংসদ বাবা শিশির অধিকারী অথবা তৃণমূল পরিচালিত কাঁথি পুরসভার চেয়ারম্যান ছোট ভাই সৌমেন্দু বের হননি। শুভেন্দুর সঙ্গী হননি জেলার কোনও তৃণমূল নেতাও। যদিও নন্দীগ্রাম-সহ জেলার বিভিন্ন প্রান্ত থেকে দাদার অনুগামীদের একটা বড় দলই এদিন সকাল থেকেই মেদিনীপুরের অভিমুখে রওনা দিয়েছেন। অনেকে সভাস্থলে পৌঁছেও গিয়েছেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments