More
    Homeখেলামোতেরায় ব্যাট হাতে আগুন জ্বালালেন পৃথ্বী শ, আইপিএলে ইতিহাস গড়ে ১ ওভারে...

    মোতেরায় ব্যাট হাতে আগুন জ্বালালেন পৃথ্বী শ, আইপিএলে ইতিহাস গড়ে ১ ওভারে ৬ বাউন্ডারি!

    মোতেরায় ব্যাট হাতে আগুন জ্বালালেন পৃথ্বী শ। সেই আগুনে ছারখার কেকেআর। দিল্লিকে ৭ উইকেটে জয় এনে দিলেন তারকা। বৃহস্পতিবার আহমেদাবাদে ৪১ বলে ৮২ রানের বিস্ফোরক ইনিংস উপহার দিলেন। সেই নিজের আগুনে ইনিংসেই এক ওভারে হাঁকালেন ছয়টা বাউন্ডারি।

    রান চেজ করতে নেমে পৃথ্বী শ শিভম মাভির প্রথম ওভারের ছয়টা বৈধ বলই বাউন্ডারির বাইরে পাঠান। এই কীর্তি সঙ্গেই আইপিএলে বিরল নজির গড়ে ফেললেন। দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে এক ওভারে ছয়টা বাউন্ডারি হাঁকানোর নজির গড়লেন তিনি। এর আগে প্রথম ব্যাটসম্যান হিসেবে এই কীর্তি রয়েছে অজিঙ্কা রাহানের।

    বিস্ফোরণের শুরু শিভম মাভির প্রথম বল স্ট্রেট ড্রাইভে বাউন্ডারি পাঠানো দিয়ে। তারপর পিচড আপ বল বোলারের মাথার ওপর দিয়ে বাউন্ডারিতে পাঠান। তারপরে একে একে মিড উইকেট দিয়ে ড্রাইভ, লো ফুলটসে কভার দিয়ে বাউন্ডারি, ব্যাকওয়ার্ড পয়েন্ট দিয়ে হাঁকানো- সবই রয়েছে নাটকীয় সেই প্রথম ওভারে।

    ম্যাচের পরে সেরার পুরস্কার নিতে গিয়ে পৃথ্বী শ বলে দেন, ‘সত্যি কথা বলতে, আমার মাথায় সেই সময় কিছুই ছিল না। আমি লুজ বলের অপেক্ষা করছিলাম। শিভমের সঙ্গে বিভিন্ন বয়স ভিত্তিক টুর্নামেন্টে ৩-৪ বছর খেলেছি। ও কোথায় বল রাখবে, তা নিয়ে আন্দাজ ছিল-ই। প্রথম ৪টে বল-ই হাফভলি ছিল। তাই আমি শর্ট বলের জন্য তৈরি ছিলাম। তবে ও করেনি।’

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments