More
    Homeখবরমোদি ভীত, আদানি-মোদির সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলবই, রাহুল

    মোদি ভীত, আদানি-মোদির সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলবই, রাহুল

    Today Kolkata:-  গান্ধীরা ক্ষমা চায় না,মোদি ভীত।আদানি-মোদির সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলবই।শনিবার সাংবাদিক বৈঠক করে এমনই জানালেন রাহুল গান্ধী।রাহুলের বক্তব্য,”আমি শুধু সত্য নিয়ে চিন্তিত। সত্য প্রকাশ করাই আমার কাজ। আমি যদি সাংসদ না থাকি বা আমাকে যদি গ্রেপ্তার করা হয়, তাও এই কাজ আমি করে যাব।” মোদি মন্তব্যের জন্য তিনি ক্ষমা চাইবেন না বলেও সাফ জানিয়েছেন রাহুল।

     

     

    তাঁর বক্তব্য, “আমার নাম সাভারকর নয়, আমার নাম গান্ধী। আমি ক্ষমা চাইব না। গান্ধীরা ক্ষমা চায় না।”সাংসদ পদ খারিজ হওয়ার পরদিনই বিস্ফোরক কংগ্রেস নেতা রাহুল গান্ধী।কংগ্রেসে সদর দপ্তরে সাংবাদিক সম্মেলন করে ফের মোদি-আদানির সম্পর্ক নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন রাহুল। কংগ্রেস নেতার দাবি, আদানি ইস্যুতে তাঁর ভাষণে ভীত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সংসদে তাঁর নামে মিথ্যাচার থেকে শুরু করে সাংসদ পদ খারিজ, সবটাই শুধু আদানি ইস্যুতে তাঁকে চুপ করিয়ে দেওয়ার চেষ্টা মাত্র।রাহুলের সাফ কথা, কোনও কিছু করেই আমাকে চুপ করানো যাবে না।

    Karnataka Assembly Election “বিজেপিকে হারাও” – কালীঘাটে বৈঠকে এইচডি কুমারস্বামীকে বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

     

    আমি আদানি-মোদির সম্পর্ক নিয়ে আগেও প্রশ্ন তুলেছি। এবং তুলতে থাকবে। কংগ্রেস নেতা বলছেন, আমি এসবে ভয় পাই না। ওরা আজও আমাকে বুঝতে পারিনি। এভাবে আমাকে ভয় দেখানো যাবে না। কংগ্রেস নেতার দৃঢ় ঘোষণা, এভাবে আমাকে আটকানো যাবে না। আদানি ইস্যু থেকে নজর ঘোরানো যাবে না। আমি বারবার প্রশ্ন করব, প্রধানমন্ত্রীর সঙ্গে আদানির সম্পর্ক কী? এটা পুরনো সম্পর্ক, মোদি-আদানির বন্ধুত্ব পুরনো। নরেন্দ্র মোদি যখন গুজরাটের মুখ্যমন্ত্রী ছিলেন তখন থেকে এই বন্ধুত্ব।

     

     

    কংগ্রেস নেতার দাবি, সংসদে এরপর তিনি কী বলবেন, সেটা ভেবেই ভীত সরকার। তাঁর বক্তব্য, প্রধানমন্ত্রীর চোখে আমি সেই ভয় দেখেছি। আমাকে বদনাম করার চেষ্টা, থেকে শুরু করে সাংসদ পদ খারিজ, সবটাই আদানি ইস্যু থেকে নজর ঘোরানোর চেষ্টা। সাংসদ পদ খারিজ করে বা জেলে পাঠিয়ে তাঁকে ভয় দেখানো যাবে না এটা বোঝাতে গিয়ে কংগ্রেস নেতার বক্তব্য,”আমি শুধু সত্য নিয়ে চিন্তিত। সত্য প্রকাশ করাই আমার কাজ। আমি যদি সাংসদ না থাকি বা আমাকে যদি গ্রেপ্তার করা হয়, তাও এই কাজ আমি করে যাব।” মোদি মন্তব্যের জন্য তিনি ক্ষমা চাইবেন না বলেও সাফ জানিয়েছেন রাহুল।

     

    রাহুলের আরও অভিযোগ, আদানিদের বিমানবন্দর হস্তান্তর করার জন্য নিয়ম বদলানো হয়েছে। এসব নিয়ে প্রশ্ন করাতেই সংসদ থেকে তাঁকে বরখাস্ত করা হয়েছে বলে অভিযোগ রাহুলের।
    সাংসদ পদ খারিজ হওয়ার পরদিনই বিস্ফোরক কংগ্রেস নেতা রাহুল গান্ধী।কংগ্রেসের সদর দপ্তরে সাংবাদিক সম্মেলন করে ফের মোদি-আদানির সম্পর্ক নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন রাহুল।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments