More
    Homeখবরযোগীকে শ্রীকৃষ্ণের সঙ্গে তুলনা করলেন নীতীন গড়করি

    যোগীকে শ্রীকৃষ্ণের সঙ্গে তুলনা করলেন নীতীন গড়করি

    Today Kolkata:- যোগী আদিত্যনাথকে শ্রীকৃষ্ণের সঙ্গে তুলনা করে নীতীন গড়করি। এর আগে উত্তর প্রদেশে এত উন্নয়ন হয়নি বলেই বার্তা দিয়েছেন তিনি। রাজ্যের সর্বস্তরে উন্নয়ন হয়েছে বলে দাবি করেছেন কেন্দ্রীয় মন্ত্রী। আমূল বদলে গিয়েছে উত্তর প্রদেশ। সড়ক থেকে পরিবহণ এমনকী শিল্পেও বিপুল উন্নয়ন এসেছে রাজ্যে। আইনের সুশাসন প্রতিষ্ঠীত হয়েছে উত্তর প্রদেশে। যোগী আদিত্যনাথের সুশাসনে এমনই উন্নয়ন হয়েছে উত্তর প্রদেশে। প্রশংসায় যাকে বলে পঞ্চমুখ কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গড়করি।

     

    এদিন রাজ্যে ১৮টি জাতীয় সড়ক সম্প্রসারণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন কেন্দ্রীয় মন্ত্রী। সেই অনুষ্ঠানে যোগ দিয়েই উত্তর প্রদেশ সরকারের প্রশংসা করেছেন তিনি। নীতীন গড়করি বলেছেন যোগীর শাসনকালে উত্তর প্রদেশের আইন শৃঙ্খলা রক্ষা অনেক উন্নত হয়েছে। রাজ্যে সুশাসন কায়েম হয়েছে। এমনকী উত্তর প্রদেশে শিল্পে বিনিয়োগও বাড়ছে। উত্তর প্রদেশে যোগীর সুশাসনকে রাম রাজ্যের সঙ্গে তুলনা করেছেন তিনি। যোগী আদিত্যনাথ সরকারের সুশাসনের সঙ্গে রামরাজ্যের তুলনা করেছেন নীতীন গড়করি।

     

    তিনি বলেছেন উত্তর প্রদেশের সুশাসন প্রশংসার যোগ্য। রাজ্যের উন্নয়নে একাধিক কাজ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বিশেষ করে অপরাধ দমনে কড়া পদক্ষেপ করেছেন তিনি। মাফিয়ারাজ দমনে কড়া পদক্ষেপ করেছেন যোগী আদিত্যনাথ সরকার। পুলিশ প্রশাসনকে কড়া নির্দেশ দিয়েছেন । সেই মত অপরাধ দমনে কড়া পদক্ষেপ করেছেন। রাজ্যের আইন রক্ষায় কড়া পদক্ষেপ করে চলেছেন যোগী আদিত্যনাথ। রাজ্যে যুবাদের কর্মসংস্থানে শিল্পোযোগী করে গড়ে তোলা হয়েছে।

    আরও পড়ুন – দেব-বনি-সোহম থেকে মিমি-প্রিয়াঙ্কা-সায়নী! প্রমাণ মিলছে শান্তনুর ঘনিষ্ঠ যোগাযোগের সপক্ষে

    তার জন্য একাধিক রাজ্য সড়কের আধুনিকীকরণ করতে শুরু করেছেন যোগী আদিত্যনাথ। এমনকী উত্তর প্রদেশের সদর শহরগুলি থেকে লখনউয়ে যোগাযোগ রক্ষাকারী সড়কের নির্মাণ করা হচ্ছে আধুনিক উপায়ে। রাজ্যে একাধিক শিল্পবিনিয়োগ আসতে শুরু করেছে। তাতে আগামী ৫ বছর ৫ লক্ষ যুবক যুবতীর কর্মসংস্থান হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

     

    উত্তর প্রদেশের যুবাদের আর বাইরের রাজ্যে কাজ করতে যেতে হবে না বলে দাবি করেছেন মুখ্যমন্ত্রী। রাজ্যের শিক্ষা ব্যবস্থার উন্নয়নেও একাধিক পরিকল্পনা নিয়েছে যোগী সরকার। একাধিক সরকারি প্রাথমিক স্কুলকে আধুনিক স্কুলে পরিণত করতে চাইছে রাজ্য সরকার। সেকারণে ১০০০ কোটি টাকার বিনিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী। শ্রীকৃষ্ণের সঙ্গে

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments