More
    Homeখবরযোশীমঠের বিপর্যয়ে উচ্চ পর্যায়ের বৈঠক স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের।

    যোশীমঠের বিপর্যয়ে উচ্চ পর্যায়ের বৈঠক স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের।

    Today Kolkata:- প্রকৃতির খেয়ালে ধ্বংসের মুখে যোশীমঠ (Jashimath)। ক্রমশ মাটির সাথে মিশে যাওয়ার অপেক্ষায় দেবভূমির এই শহর। যোশী মঠকে (Jashimath) বাঁচাতে একাধিক ক্ষতিগ্রস্ত হোটেল ভাঙার সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় প্রশাসন।

    এদিকে যোশীমঠের পরিস্থিতিতে এলাকা পরিদর্শন করলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি (Puskar Singh Dhami)। এলাকা পরিদর্শনের পর তাঁর দাবি , গাঢ়ওয়ালের পাহাড়ি জনপদের মাত্র ২৫ শতাংশ ঘর বাড়িতে ফাটল দেখা দিয়েছে। তবে আশ্চর্যের কারণ , এই প্রাকৃতিক বিপর্যয়ে দিল্লিতে উচ্চ পর্যায়ের বৈঠক করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Union Home Minister) অমিত শাহ (Amit Shah)।

    যোশীমঠের বিপর্যয়ে উচ্চ পর্যায়ের বৈঠক স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের

    ডুবন্ত’ পূণ্যভূমিতে ক্ষতিপূরণের ‘লাইফ বোট’ ! না পেলে হোটেল মালিকদের আত্মহত্যার হুমকি

    সূত্রের খবর, জোশীমঠের (Jashimath) বিপর্যয়ে এখনও পর্যন্ত সেনা শিবিরগুলির (Army Celter) ২৫ টি ভবনে ‘বিপজ্জনক ফাটল’ দেখা দিয়েছে। ক্ষতিগ্রস্ত হয়েছে আইটিবিপির বেশ কিছু ঘরবাড়ি। জওয়ান এবং অফিসারদের জন্য বিকল্প বাসস্থানের ব্যবস্থা করা হয়েছে। এলএসি (LAC) মুখী একাধিক সড়কে ফাটল ধরায় সেনা ও আইটিবিপির (ITBP) গতিবিধি শ্লথ হয়েছে। দুর্গম সীমান্ত চৌকিগুলির সঙ্গে যোগাযোগ রক্ষার কাজ ক্রমশ কঠিন হয়ে পড়েছে।

    যোশীমঠের বিপর্যয়ে উচ্চ পর্যায়ের বৈঠক স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের।

    নিরাপত্তার গলদ ! কর্নাটকে রোড-শো চলাকালীন প্রধানমন্ত্রীর কাছে এক ব্যক্তি , সরালেন SPG আধিকারিকরা

    ”আমার দীর্ঘ দিনের অভিজ্ঞতায় এমন ঘটনা হাইকোর্টে এমন ঘটনা দেখিনি” : বিচারপতি গঙ্গোপাধ্যায়।

    MORE NEWS – শুভেন্দু অধিকারীর ‘ভেজাল হিন্দু’ মন্তব্য নিয়ে ঘুরিয়ে তোপ দাগলেন কুণাল ঘোষ।

    তৃণমূল মুখপত্র কুণাল ঘোষের (Kunal Ghosh) কটাক্ষের মুখে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan) এবং বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। কুণাল দাবি করেন, বিরোধী দলনেতার সাম্প্রদায়িক বিদ্বেষমূলক মন্তব্য , এর কারণে মানুষের মধ্যে সম্প্রীতি নষ্ট হতে পারে। ছড়াতে পারে হিংসা। তাই তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া উচিত আদালতের। শুভেন্দু অধিকারীর ‘ভেজাল হিন্দু’ মন্তব্য নিয়ে ঘুরিয়ে তোপ দাগেন তৃণমূলের (Trinamool Congress) সাধারণ সম্পাদক (General Secretary)। CONTINUE READING

    MORE NEWS – গঙ্গাসাগরে পুণ্যার্থীদের সুবিধার্তে বিশেষ ট্রেন, টাইম টেবিল প্রকাশ রেলের।

    শুরু হয়েছে চলতি বছরের গঙ্গাসাগর মেলা (Gangasagar Mela)। তবে পুণ্যার্থীদের জন্য যোগাযোগ ব্যবস্থায় কোন ত্রুটি রাখেনি ভারতীয় রেল (Indian Railways)। গঙ্গাসাগর মেলায় পুণ্যার্থীদের যাতায়াতের জন্য এবার আজ থেকে চালু হল বিশেষ ট্রেন (Special Train)। আজ ১২ জানুয়ারি থেকে আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত বিশেষ ব্যবস্থা চালু থাকবে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments