More
    Homeজাতীয়রাজ-শিল্পার বাড়িতে রেড মুম্বই পুলিশের, উদ্ধার ৭০টি পর্ন ভিডিয়ো

    রাজ-শিল্পার বাড়িতে রেড মুম্বই পুলিশের, উদ্ধার ৭০টি পর্ন ভিডিয়ো

    রাজ কুন্দ্রার পর্ন ভিডিয়ো কেসে নতুন তথ্য এল মুম্বই পুলিশের হাতে। বৃহস্পতিবার রাজ-শিল্পার বাড়িতে রেড করল পুলিশ। আর তারপরই তাঁদের হাতে উঠে এল ৭০টি পর্ন ভিডিয়ো। এগুলি বিভিন্ন প্রোডাকশন হাউজের সাহায্য নিয়ে তৈরি করেছিলেন রাজের প্রাক্তন পিএ উমেশ কামাত। রাজ ও উমেশের হোয়াটস অ্যাপ চ্যাট থেকে জানা গিয়েছে গুগল প্লে স্টোর থেকে Hotshots অ্যাপ সরিয়ে দেওয়ার পর তাঁরা এই ভিডিয়ো গুলো রাখার আরও সংরক্ষিত জায়গার খোঁজে ছিলেন। সঙ্গে, সফট পর্ন ভিডিয়ো তৈরির পরিকল্পনাও করছিলেন তাঁরা।

    রাজ-শিল্পার বাড়ি থেকে একটি সার্ভারও উদ্ধার করেছে পুলিশ। যা পাঠানো হয়েছে ফরেন্সিক ল্যাবে। খতিয়ে দেখা হবে এই সার্ভার থেকেই পর্নোগ্রাফি ভিডিয়ো রাজ কুন্দ্রার ইউকের কোম্পানি Kernin-এ পাঠানো হত কি না। ভিয়ান ইন্ডাস্ট্রিসে অফিস এবং জেএল স্ট্রিম-এর অফিসে তল্লাসি চালিয়েও রাজ কুন্দ্রা এবং তাঁর ভায়রাভাই প্রদীপ বকসীর ব্যাপারে বেশ কিছু তথ্য এসেছে পুলিশের হাতে। যেখানে তাঁরা Kernin অ্যাপে আপলোড হওয়া পর্ন ক্লিপের সাবস্ক্রিপশন পেমেন্ট নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন। আর সেখান থেকেই পুলিশের হাতে তথ্য উঠে এসেছে রাজ জানতেন Hotshots অ্যাপে যে ভিডিয়ো আপলোড করা হয় তা বেআইনি।

    ২০২০ সালের শেষের দিকে গুগল প্লে স্টোর ও অ্যপেলের অ্যাপ স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছিল Hotshots অ্যাপ। যা নিয়ে ই-মেলে খারাপ খবর হিসেবে এটাকে জানিয়েছিলেন প্রদীপ বকসী। উত্তরে রাজ লিখেছিলেন, ‘কোনও চিন্তা নেই। প্ল্যান বি-র কাজ শুরু হয়ে গিয়েছে। খুব বেশি হলে ২-৩ সপ্তাহের মধ্যেই নতুন অ্যাপ iOS এবং Android প্ল্যাটফর্মে লাইভ হয়ে যাবে।’ উমেশের সঙ্গেও এই নিয়ে কথা বলেছিলেন রাজ। হোয়াটস অ্যাপ চ্যাটে লিখেছিলেন, ‘BF শুরু হওয়ার আগে চেষ্টা করে দেখা যাক যেভাবেই হোক HS-কে চালু রাখার। আপাতত অত্যধিক বোল্ড ভিডিয়োগুলি সরিয়ে নেওয়া যাক।’মুম্বই পুলিশের পক্ষ থেকে বারবার দাবি করা হচ্ছে, এই চক্রের মূল মাথা রাজই। আর তাঁর বিরুদ্ধে ক্রাইম ব্রাঞ্চের হাতে যথেষ্ট প্রমাণও রয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments