More
    Homeখবররামনবমী উপলক্ষে কোচবিহারের মাতাদি বালাজি মন্দিরে পুজো দিলেন রবীন্দ্রনাথ ঘোষ

    রামনবমী উপলক্ষে কোচবিহারের মাতাদি বালাজি মন্দিরে পুজো দিলেন রবীন্দ্রনাথ ঘোষ

    রামনবমী উপলক্ষে কোচবিহারের মাতাদি বালাজি মন্দিরে পুজো দিলেন রবীন্দ্রনাথ ঘোষ। রামনবমী উপলক্ষে কোচবিহারের মাতাদি বালাজি মন্দিরে পুজো দিলেন উত্তরবঙ্গ উন্নয়ন পরিষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ। বৃহস্পতিবার সকালে কোচবিহার শহরের ছয় নম্বর ওয়ার্ডে মন্দিরে গিয়ে পুজো দেন তিনি। উপস্থিত ছিলেন কোচবিহার পৌরসভার কাউন্সিলর শুভ্রাংশ সাহা সহ অনেকেই।

     

    রামনবমী নিয়ে কেন্দ্রীয় শাসকদল বিজেপির পক্ষ থেকে যখন বিভিন্ন জায়গায় শোভাযাত্রার মধ্য দিয়ে প্রচার অভিযান শুরু হয়েছে ঠিক সেই সময় কোচবিহারে মন্দিরে গিয়ে কোচবিহার বাসের মঙ্গল কামনায় পুজো দিলেন রবীন্দ্রনাথ ঘোষ। তিনি বলেন, রামনবমী একটি ধর্মীয় অনুষ্ঠান একে নিয়ে রাজনীতি করছে বিজেপি।

     

    কিন্তু আমরা রাজনীতির ভেদাভেদকে মুছে দিয়ে যেকোনো উৎসবকে মানুষের উৎসব হিসাবে তুলে ধরার চেষ্টা করি। রাজ্যের মুখ্যমন্ত্রী বলেছেন ধর্ম যার যার উৎসব সবার। আর আমরা সেই বিশ্বাসকে সঙ্গে নিয়ে মানুষের সাথে থেকে ও নানা রকম অনুষ্ঠানে অংশ নিয়ে থাকি। তাই রামনবমীর সকালে কোচবিহার বাসীর এবং রাজ্যবাসীর মঙ্গল কামনায় মন্দিরে এসে পুজো দিলাম।

    Sujay Bhadra “কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি” – তাপস – কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকুর সুজয় ভদ্রর।

    উল্লেখ্য, রামনবমী উপলক্ষে কোচবিহারের মাতাদি বালাজি মন্দিরে পুজো দিলেন উত্তরবঙ্গ উন্নয়ন পরিষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ। বৃহস্পতিবার সকালে কোচবিহার শহরের ছয় নম্বর ওয়ার্ডে মন্দিরে গিয়ে পুজো দেন তিনি। উপস্থিত ছিলেন কোচবিহার পৌরসভার কাউন্সিলর শুভ্রাংশ সাহা সহ অনেকেই। রামনবমী নিয়ে কেন্দ্রীয় শাসকদল বিজেপির পক্ষ থেকে যখন বিভিন্ন জায়গায় শোভাযাত্রার মধ্য দিয়ে প্রচার অভিযান শুরু হয়েছে ঠিক সেই সময় কোচবিহারে মন্দিরে গিয়ে কোচবিহার বাসের মঙ্গল কামনায় পুজো দিলেন রবীন্দ্রনাথ ঘোষ।

     

    তিনি বলেন, রামনবমী একটি ধর্মীয় অনুষ্ঠান একে নিয়ে রাজনীতি করছে বিজেপি। কিন্তু আমরা রাজনীতির ভেদাভেদকে মুছে দিয়ে যেকোনো উৎসবকে মানুষের উৎসব হিসাবে তুলে ধরার চেষ্টা করি। রাজ্যের মুখ্যমন্ত্রী বলেছেন ধর্ম যার যার উৎসব সবার। আর আমরা সেই বিশ্বাসকে সঙ্গে নিয়ে মানুষের সাথে থেকে ও নানা রকম অনুষ্ঠানে অংশ নিয়ে থাকি। তাই রামনবমীর সকালে কোচবিহার বাসীর এবং রাজ্যবাসীর মঙ্গল কামনায় মন্দিরে এসে পুজো দিলাম।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments