More
    Homeজাতীয়রিলায়্যান্স জিও ইনফোকম-কে ৮০০ মেগাহার্ত্‍জের ব্যান্ডউইড্‌থের স্পেকট্রাম বিক্রি করল ভারতী এয়ারটেল

    রিলায়্যান্স জিও ইনফোকম-কে ৮০০ মেগাহার্ত্‍জের ব্যান্ডউইড্‌থের স্পেকট্রাম বিক্রি করল ভারতী এয়ারটেল

    টেলিকম পরিষেবাকে আমজনতার আরও নাগালে এনে দিতে হাত মেলাল দুই মহারথী প্রতিদ্বন্দ্বী। মুকেশ অম্বানীর রিলায়্যান্স জিও ইনফোকম-কে ৮০০ মেগাহার্ত্‍জের ব্যান্ডউইড্‌থের স্পেকট্রাম বিক্রি করল সুনীল ভারতী মিত্তলের ভারতী এয়ারটেল গ্রুপ।

    রিলায়্যান্স জিও ইনফোকম-কে ৮০০ মেগাহার্ত্‍জের ব্যান্ডউইড্‌থের স্পেকট্রাম বিক্রি করল ভারতী এয়ারটেল

    Read More-মদন তামাং খুনের মামলায় এবার নয়া মোড়, ‘তথ্যপ্রমাণ’ হাতে গুরুংয়ের বিরুদ্ধে আদালতে সিবিআই

    এর ফলে, অন্ধ্রপ্রদেশ, দিল্লি ও মুম্বইয়ে এয়ারটেলের ৮০০ মেগাহার্ত্‍জের ব্যান্ডউইড্‌থ ব্যবহার করেই টেলিকম পরিষেবা দিতে পারবে রিলায়্যান্স জিও। টেলিকম পরিষেবার গ্রাহক সংখ্যার নিরিখে ভারতে ১ নম্বর সংস্থা জিও-র সঙ্গে এই প্রথম কোনও বাণিজ্যিক চুক্তি হল দ্বিতীয় স্থানে থাকা এয়ারটেলের।

    Read More-ভারতীয় সেনাজওয়ানদের আত্মত্যাগকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে সিনেমার গল্প নিয়ে আসতে চলেছে হৃতিক -দীপিকা অভিনীত ‘ফাইটার’

    দিল্লি ও মুম্বইয়ের স্টক এক্সচেঞ্জে বিষয়টি নথিবদ্ধ করানোর সময় শুক্রবার এয়ারটেলের তরফে জানানো হয়, অন্ধ্রপ্রদেশ, দিল্লি ও মুম্বই, এই তিনটি সার্কলে ব্যবহার ও রক্ষণাবেক্ষণের জন্য সংস্থার ৮০০ মেগাহার্ত্‍জের ব্যান্ডউইড্‌থের স্পেকট্রাম রিলায়্যান্স জিও-কে ১ হাজার ৪ কোটি ৮০ লক্ষ টাকায় বিক্রি করা হয়েছে। শুধু তাই নয়, ৮০০ মেগাহার্ত্‍জের ব্যান্ডউইড্‌থের স্পেকট্রাম রক্ষণাবেক্ষণের জন্য আরও ৪৬৯ কোটি ৩০ লক্ষ টাকা ব্যয় করতে রাজি হয়েছে জিও। এই মর্মে শুক্রবারই চূড়ান্ত চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

    Read More-কলকাতাসহ দক্ষিণবঙ্গের চার জেলায় বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস, জারি সতর্কতা

    এই বছরের গোড়ার দিকেই ৮০০ মেগাহার্ত্‍জ ব্যান্ডউইড্‌থের স্পেকট্রাম বিক্রির জন্য জিও-র সঙ্গে একটি চুক্তি হয়েছিল এয়ারটেলের। কিন্তু সেই সময় এয়ারটেল অন্ধ্রপ্রদেশের জন্য ৩.৭৫ মেগা মেগাহার্ত্‍জ, দিল্লির জন্য ১.২৫ মেগা মেগাহার্ত্‍জ এবং মুম্বইয়ের জন্য ২.৫ মেগাহার্ত্‍জ ব্যান্ডউইড্‌থের স্পেকট্রাম বিক্রি করতে সম্মতি জানিয়েছিল।

    Read More-সারাদিন থাকবে একই ভাড়া, কলকাতার পথে নামল নয়া অ্যাপ ক্যাব ‘‌RYDE’‌

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments