More
    Homeপশ্চিমবঙ্গ'লক্ষ্মীর ভাণ্ডার'-এর ফর্ম তুলতে গিয়ে হুড়োহুড়ি, বীরভূমে পদপিষ্ট ৭

    ‘লক্ষ্মীর ভাণ্ডার’-এর ফর্ম তুলতে গিয়ে হুড়োহুড়ি, বীরভূমে পদপিষ্ট ৭

    লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের ফর্ম বিলির প্রথম দিনেই চরম বিশৃঙ্খলা দেখল বীরভূম। বীরভূমের মুরারইতে ভিড়ের চাপে পদপিষ্ট কমপক্ষে ৭ জন। অন্যান্য জেলাতেও ভিড়ে অসুস্থ হয়ে পড়েছেন অনেকে। পূর্ব বর্ধমানে দুয়ারে সরকার ক্যাম্প ঘুরে দেখলেন মন্ত্রী স্বপন দেবনাথ। এদিকে চলতি বছরের হাইভোল্টেজ বিধানসভা নির্বাচনের আগে একাধিক প্রতিশ্রুতি দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো। তার মধ্যেই ছিল লক্ষ্মীর ভাণ্ডার।

    ‘লক্ষ্মীর ভাণ্ডার’-এর ফর্ম তুলতে গিয়ে হুড়োহুড়ি, বীরভূমে পদপিষ্ট ৭

    Read More-তৃণমূলে যোগ দিলেন সর্বভারতীয় মহিলা কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সুস্মিতা দেব

    সোমবার থেকে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের ফর্ম বিলি হবে বলে আগেই ঘোষণা করেছিল পঞ্চায়েত। সেই মতো সোমবার সকালে মুরারই অক্ষয়কুমার ইন্সটিটিউটের সামনে ভিড় করেন বহু মানুষ। সকাল ১০টায় স্কুলের গেট খুলতেই ভিতরে ঢোকার জন্য হুড়োহুড়ি শুরু হয়। ভিড়ের চাপে মাটিতে পড়ে যান কয়েকজন মহিলা। তাদের পাড়িয়েই ভিতরে ঢোকার চেষ্টা করেন অনেকে। এতে পদপিষ্ট হন বেশ কয়েকজন।

    Read More-কব্জায় কাবুল, আফগানিস্তানে ‘যুদ্ধ শেষ’ ঘোষণা তালিবানের

    আহত মহিলাদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। অনেকে মোবাইল ফোন, ব্যাগ হারিয়ে গিয়েছে বলে অভিযোগ করেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারাই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

    Read More-ইন্ডিয়ান আউডলের ১২ এর শ্রেষ্ঠত্বের মুকুট উঠলো পবনদীপ রাজনের মাথায়, দ্বিতীয় অরুণিতা

    এই ঘটনায় প্রশাসনের তৎপরতা নিয়ে প্রশ্ন উঠেছে। ভিড় জমছে দেখেও কেন আগাম কোনও পদক্ষেপ করা হল না প্রশ্ন উঠছে তা নিয়েও। ঘটনায় তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে বিজেপি। স্থানীয় এক বিজেপি নেতার কথায়, ভোটের আগে সমস্ত মহিলাকে মাসিক ভাতা দেবেন বলে ঘোষণা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এখন বাছবিচার কেন? কেন ফর্ম পূরণ করতে গিয়ে নিদারুণ অভিজ্ঞতার মুখে পড়তে হবে বাড়ির মেয়ে-বউদের?

    Read More-লঞ্চ হল ওলার ইলেক্ট্রিক স্কুটার, জানুন ফিচার, মিলবে কত দামে?

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments