More
    Homeরাজনৈতিকলক্ষ্য লোকসভা নির্বাচন: দিল্লিতে প্রধানমন্ত্রীর মেগা রোড শো, রয়েছে জাতীয় কর্ম সমিতির...

    লক্ষ্য লোকসভা নির্বাচন: দিল্লিতে প্রধানমন্ত্রীর মেগা রোড শো, রয়েছে জাতীয় কর্ম সমিতির বৈঠক।

    Today Kolkata:- সোমবার শুরু বিজেপির (BJP) জাতীয় পর্যায়ের দুদিনের কর্ম সমিতির বৈঠক। সেদিনই দিল্লিতে নরেন্দ্র মোদির মেগা রোড শো। রোড শোকে ঘিরে ইতিমধ্যে দিল্লির (Delhi) প্রশাসনিক স্তরে চূড়ান্ত ব্যস্ততা। ব্যস্ততা শুরু হয়েছে গেরুয়া শিবিরের অন্দরে। সূত্রের খবর , সমিতির বৈঠক থেকেই আগামী ২০২৪ লোকসভা নির্বাচনের বার্তা দেবেন বিজেপির (BJP) কেন্দ্রীয় নেতৃত্ব।

    দুদিনের কর্ম সমিতির বৈঠকে উপস্থিত থাকবেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda) , প্রতিরক্ষা মন্ত্রী (Defence Minister) রাজনাথ সিং (Rajnath Singh) , স্বরাষ্ট্রমন্ত্রী (Union Home Minister) অমিত শাহ (Amit Shah) বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা। দিল্লির এনডিএমসি কনভেনশন সেন্টারে হবে দুদিনের এই কর্ম সমিতির বৈঠক। গুজরাতের বিধানসভা নির্বাচনে (Gujrat Assembly Election) ল্যান্ড স্লাইড ভিক্ট্রির পরে এই প্রথম এত উচ্চ পর্যায়ের কোনও বৈঠক হতে চলেছে বিজেপিতে।

    লক্ষ্য লোকসভা নির্বাচন : দিল্লিতে প্রধানমন্ত্রীর মেগা রোড শো , রয়েছে জাতীয় কর্ম সমিতির বৈঠক

    লক্ষ্য লোকসভা নির্বাচন : দিল্লিতে প্রধানমন্ত্রীর মেগা রোড শো , রয়েছে জাতীয় কর্ম সমিতির বৈঠক

    বিজেপি (BJP) সূত্রের খবর সোমবার বিকেল ৪টে থেকে কনভেনশন সেন্টারে মূল বৈঠক শুরু হবে। চলবে ১৭ জানুয়ারি বিকেল ৪টে পর্যন্ত। কিন্তু মূল বৈঠক হওয়ার আগে সোমবার সকালে নয়াদিল্লিতে বিজেপির কার্যালয় আরও একটি বৈঠক করবেন বিজেপির (BJP) জাতীয় পদাধিকারী নেতৃত্ব। সকাল ১০টা থেকে দুপুর ২ টো পর্যন্ত এই বৈঠক হওয়ার কথা।

    এর পাশাপাশি দিল্লীর রাজপথে রোড শো করবেন প্রধানমন্ত্রী (Prime Minister) নরেন্দ্র মোদী (Narendra Modi)। পটল চক থেকে পার্লামেন্ট স্ট্রীট পর্যন্ত শো করবেন প্রধানমন্ত্রী। এর আগে গুজরাতেও পাঁচ ঘন্টা ধরে প্রায় ৫০ কিলোমিটার রাস্তা জুড়ে রোড শো করেছিলেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর রোড শো ঘিরে সোমবার সকাল থেকেই দিল্লির একাধিক রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়।

    লক্ষ্য লোকসভা নির্বাচন: দিল্লিতে প্রধানমন্ত্রীর মেগা রোড শো, রয়েছে জাতীয় কর্ম সমিতির বৈঠক।

    জেপি নাড্ডার বঙ্গ সফরে বাধা কুয়াশার, বিজেপি সর্বভারতীয় সভাপতির কর্মসূচিতে কাটছাঁট।

    কংগ্রেস নেতা জয়রাম রমেশ (Jayram Ramesh) বলেন, “দিল্লিতে ভারত জোড়ো যাত্রার সাফল্য দেখে ভয় পেয়েছে বিজেপি। তাই রোড শো এর নামে এভাবে প্রহসন করছে।”দিল্লি পুলিশের (Delhi Police) তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, “সংসদ মার্গের পটেল চক থেকে জয় সিং রোডের ডাংশন পর্যন্ত বিজেপি একটি রোড শো-র করবে। দুপুর ৩টের পর থেকে এই রোড শো শুরু হওয়ার কথা। রোড শো-এর নেতৃত্বে থাকবেন প্রধানমন্ত্রী (Prime Minister) নরেন্দ্র মোদি (Narendra Modi)। এই রোড শো য়ের জন্য যাতে দিল্লির পথঘাটে কোনও যানজটের সৃষ্টি না হয়, তার পূর্ণাঙ্গ চেষ্টা করবে প্রশাসন।”

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments