More
    HomeUncategorizedশরীরের বৃদ্ধির জন্য ইনজেকশন দিতেন মা! এমন কটাক্ষও শুনতে হয়েছিল হংসিকাকে 

    শরীরের বৃদ্ধির জন্য ইনজেকশন দিতেন মা! এমন কটাক্ষও শুনতে হয়েছিল হংসিকাকে 

     

    তাড়াতাড়ি শারীরিক বৃদ্ধির জন্য হরমোন ইনজেকশন দিতেন মা। এমন কথা শুনতে হয়েছিল অভিনেত্রী হংসিকা মোটওয়ানিকে। কিন্তু এই যে আসলে শুধু জল্প নাই তার স্পষ্ট ভাবে জানিয়ে দিলেন অভিনেত্রী।

     

    হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শিশু শিল্পী ছিলেন হংসিকা। ‘শাকা লাকা বুম বুম’ দিয়ে শুরু হয় পথ চলা এরপর ‘দেশ মে নিকলা হো গা চাঁদ’ ধারাবাহিককে অভিনয় করেও দর্শকদের মন জয় করেছিলেন তিনি। তারপরই ‘কই মিল গায়া’, ‘হাম কন হে?’, ‘আবরা কা ডাবরা’ এর মত ছোটদের সিনেমায় অভিনয় করতে দেখা যায় তাকে।

     

    পুরী জগন্নাথের তেলুগু সিনেমা ‘দেশামুদুরু’-র মাধ্যমে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেন হংসিকা। এবং এই সিনেমার জন্য দাক্ষিণাত্যের সেরা নবাগত নায়িকা হিসেবে ফিল্মফেয়ার পেয়েছিলেন তিনি।

     

    কিছু দিন আগেই হংসিকার জীবনে শুরু হয় এক নতুন অধ্যায়ের। মুম্বাইয়ের ব্যবসায়ী সোহেল কাঠুরিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন হংসিকা। হটস্টার এর ‘হংসিকা’স লাভ সাদি ড্রামা’ স্রোতে হরমোন ইঞ্জেকশন দেওয়া নিয়ে প্রতিক্রিয়া দেন হংশিকা ও তার মা মোনা।

     

    এই শহীদ দিদি এপিসোডে হংশিকা জানান ২১ বছর বয়সে তাকে শুনতে হয় বেড়ে ওঠার জন্য তার মা তাকে হরমোন ইনজেকশন দিতেন। খবর প্রকাশিত হওয়ার সময় এটা যে মিথ্যে গুজবটা বলার মত ক্ষমতা ছিল না তার। তবে এখন সে অনায়াসেই জবাব দিতে পারে। এই প্রসঙ্গে অভিনেত্রী জানান এখনো পর্যন্ত ইনজেকশন নিতে পারেন না তিনি কারণ সূর্যে প্রবল ভয় আছে তার। সেই কারণে গোটা শরীর একটি ট্যাটুও নেই তার।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments