More
    Homeকলকাতাশহরে পুরভোটের প্রচারে ফিরহাদ হাকিম, রাজস্থানি সাজে বর্ণাঢ্য যাত্রায় মেতে উঠল কলকাতার...

    শহরে পুরভোটের প্রচারে ফিরহাদ হাকিম, রাজস্থানি সাজে বর্ণাঢ্য যাত্রায় মেতে উঠল কলকাতার রাজপথ

    শহরে পুরভোটে ( Kolkata Municipal Election 2021) তৃণমূলের প্রচারে (TMC campaigning) ফিরহাদ হাকিম (Fithad Hakim) । এদিকে কলকাতা পুরভোটের বেশি দিন আর বাকি নেই। তাই সাজোসাজো রব ঘাসফুল শিবিরে। বৃহস্পতিবার বাংলা সংষ্কৃতি থেকে আদিবাসি নৃত্য সহ রাজস্থানি সাজে প্রচারে বেরিয়ে তৃণমূলের বর্ণাঢ্য যাত্রায় মেতে উঠল কলকাতার রাজপথ (Kolkata) ।

    শহরে পুরভোটের প্রচারে ফিরহাদ হাকিম, রাজস্থানি সাজে বর্ণাঢ্য যাত্রায় মেতে উঠল কলকাতার রাজপথ

    Read More-Farmer’s Protest Ends: কেন্দ্রের প্রস্তাবে সম্মতি, শেষমেষ আন্দোলন প্রত্যাহার কৃষকদের

    শহরে পুরভোটের তৃণমূলের প্রচারে ফিরহাদ হাকিম । কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র ফিরহাদ হাকিম জানিয়েছেন, বিগত দিনে কলকাতা পুরসভা পুরো পরিষেবা দেবার ক্ষেত্রে মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে।

    বৃহস্পতিবার বাংলা সংষ্কৃতি থেকে আদিবাসি নৃত্য-র তৃণমূলের বর্ণাঢ্য যাত্রায় মেতে উঠল কলকাতার রাজপথ। ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে যেভাবে বিগত দিনগুলি তৃণমূল পরিচালিত কলকাতা পুরসভা তার দায়িত্ব ও কর্তব্য পালন করেছে, তাতে মানুষ আসন্ন পুরভোটে তৃণমূল কংগ্রেসকে পুরোপুরি সমর্থন দেবে’, বলে জানালেন ফিরহাদ হাকিম।

    Read More-Indian Army Helicopter Crashes in Tamil Nadu: কপ্টার দুর্ঘটনায় প্রয়াত দার্জিলিংয়ের সতপাল, শোকস্তব্ধ পাহাড়

    এদিন প্রচারে বেরোতেই ফিরহাদ হাকিমকে অর্ভ্যথনা জানানো হয়, মাথায় পরিয়ে দেওয়া পাগড়ি। রাজপথে শয়ে শয়ে লোক এদিন শোভযাত্রা দেখতে নেমেছে। হাত নেড়ে ভোটের প্রচার করেন রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম।

    প্রচারে বেরোতেই এদিন পুস্পবৃষ্টি করা হয় । ফিরহাদ হাকিম জানিয়েছেন, কলকাতা পুরসভা ধাপে ধাপে আধুনিকতার পথে হেঁটেছে বা মানুষের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে।

    তৃণমূলের বর্ণঢ্য শোভা যাত্রা কলকাতার ঐতিহ্য টানা রিক্সায় দেখা গেল সুভাষ চন্দ্র বোসের সাজে এক ক্ষুদেকে। ‘ দ্রুত তার সমাধানের ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রযুক্তি নির্ভর হয়ে ওঠায়,পুরো পরিষেবা পেতে মানুষকে আর হয়রানির শিকার হতে হয় না’, দাবি ফিরহাদের।

    এদিন দেখা যায় ‘বাংলার মেয়ে’-দেরকে। ফিরহাদ হাকিমকে গতকাল বলতে শোনা যায়, ‘ শহর কলকাতার উত্তর থেকে দক্ষিণ সমস্ত মানুষ মুখিয়ে রয়েছে কলকাতা পুরভোটে তাদের জবমত জানাতে। এগিয়ে প্রচার পর্বেই দেখা যাচ্ছে বিরোধীদের সহজেই টেক্কা দিচ্ছেন ঘাসফুল শিবিরের প্রার্থীরা। তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের প্রচার যে প্রান্তেই যাচ্ছে সেই প্রান্তের মানুষই সাদরে তাদের অভ্যর্থনা জানাচ্ছেন, তাদের সমর্থনের কথা বলছেন।’

    RELATED ARTICLES

    1 COMMENT

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments