More
    Homeখবরশিলিগুড়িতে অবশেষে অনুমতি মিলল অরিজিৎ সিং কনসার্টের

    শিলিগুড়িতে অবশেষে অনুমতি মিলল অরিজিৎ সিং কনসার্টের

    Today Kolkata:-  শিলিগুড়িতে অবশেষে অনুমতি মিলল অরিজিৎ সিং কনসার্টের। শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে অরিজিৎ সিং এর কনসার্ট নিয়ে প্রথম থেকেই টালবাহানা ছিল। বিস্তর জল ঘোলা হয়েছে অরিজিৎ সিং কনসার্টকে কেন্দ্র করে। প্রথমে ঠিক ছিল পয়লা এপ্রিল এই কনসার্ট অনুষ্ঠিত হবে, পরবর্তী পর্যায়ে তারিখ পরিবর্তন হয়। ঠিক হয় এপ্রিল শিলিগুড়ির কাঞ্চনজঙ্গা স্টেডিয়ামে অরিজিৎ সিং এর কনসার্ট অনুষ্ঠিত হবে। অবশেষে শিলিগুড়ি পুরো নিগমের অনুমতি মিলেছে, অনুমতি মিলেছে স্থানীয় পুলিশ প্রশাসনের তরফ থেকে। আগামী চৌঠা এপ্রিল সন্ধে ছটা থেকে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে শুরু হবে অরিজিৎ সিং এর কনসার্ট। সূত্রের খবর মিলেছে সর্বনিম্ন টিকিটের দাম ১৯৯৯ টাকা।

     

    তবে এই টিকিট কাটলে বসার কোন অনুমতি নেই দূরে থেকে দাঁড়িয়ে দেখতে হবে। দর্শক আসনকে পাঁচটি বিভাগে ভাগ করা হয়েছে। সর্বোচ্চ টিকিটের দাম ৬০ হাজার টাকা। শিলিগুড়ি পুরো নিগমের মেয়র গৌতম দেব এই বিষয়ে জানিয়েছেন চৌঠা এপ্রিল শিলিগুড়িতে আসছেন অরিজিৎ সিং। সেদিন সন্ধ্যায় অনুষ্ঠিত হবে অরিজিৎ সিং কনসার্ট। ইতিমধ্যেই অনলাইনে টিকিট বিক্রি শুরু হয়ে গেছে। আয়োজকরা দাবি করেছেন অধিকাংশ টিকিটই বিক্রি হয়ে গেছে।

    আরও পড়ুন – অ্যাডিনো ভাইরাস নিয়ে সতর্ক রাজ্যসরকার,একগুচ্ছ নির্দেশিকা জারি

    উল্লেখ্য, শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে অরিজিৎ সিং এর কনসার্ট নিয়ে প্রথম থেকেই টালবাহানা ছিল। বিস্তর জল ঘোলা হয়েছে অরিজিৎ সিং কনসার্টকে কেন্দ্র করে। প্রথমে ঠিক ছিল পয়লা এপ্রিল এই কনসার্ট অনুষ্ঠিত হবে, পরবর্তী পর্যায়ে তারিখ পরিবর্তন হয়। ঠিক হয় এপ্রিল শিলিগুড়ির কাঞ্চনজঙ্গা স্টেডিয়ামে অরিজিৎ সিং এর কনসার্ট অনুষ্ঠিত হবে। অবশেষে শিলিগুড়ি পুরো নিগমের অনুমতি মিলেছে, অনুমতি মিলেছে স্থানীয় পুলিশ প্রশাসনের তরফ থেকে।

     

    আগামী চৌঠা এপ্রিল সন্ধে ছটা থেকে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে শুরু হবে অরিজিৎ সিং এর কনসার্ট। সূত্রের খবর মিলেছে সর্বনিম্ন টিকিটের দাম ১৯৯৯ টাকা। তবে এই টিকিট কাটলে বসার কোন অনুমতি নেই দূরে থেকে দাঁড়িয়ে দেখতে হবে। দর্শক আসনকে পাঁচটি বিভাগে ভাগ করা হয়েছে। সর্বোচ্চ টিকিটের দাম ৬০ হাজার টাকা। শিলিগুড়ি পুরো নিগমের মেয়র গৌতম দেব এই বিষয়ে জানিয়েছেন চৌঠা এপ্রিল শিলিগুড়িতে আসছেন অরিজিৎ সিং। সেদিন সন্ধ্যায় অনুষ্ঠিত হবে অরিজিৎ সিং কনসার্ট। অনুমতি মিলল

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments