More
    Homeরাজ্যশেষবার স্বামীকে দেখেনে’, লালনের স্ত্রীকে সোমবার হুমকি ও ৫০ লাখ টাকা চায়...

    শেষবার স্বামীকে দেখেনে’, লালনের স্ত্রীকে সোমবার হুমকি ও ৫০ লাখ টাকা চায় সিবিআই! দাবি পরিবারের।

    Today Kolkata:- সিবিআই হেফাজতে থাকাকালীন অবস্থায় মৃত্যু হয়েছে বগটুই কাণ্ডের মূল অভিযুক্ত লালন শেখের। সোমবারের ওই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এরই মধ্যে লালনের স্ত্রী রেশমা বিবি বিস্ফোরক অভিযোগ তোলেন সিবিআইয়ের বিরুদ্ধে। তাঁর দাবি, সোমবার দুপুরে সিবিআই আধিকারিকরা লালনকে নিয়ে বগটুই গ্রামে যান। সেই সময় সিবিআই আধিকারিকরা লালনকে হেফাজতে নিয়ে খুন করার হুমকি দেন। এমনকী, মামলা সেটল করার জন্য সিবিআই ৫০ লক্ষ টাকা ঘুষ চেয়েছিল বলেও চাঞ্চল্যকর দাবি রেশমার। এই বিষয়ে মঙ্গলবার সকালে সিবিআইয়ের বিরুদ্ধে রামপুরহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন রেশমা।

    রেশমা বলেন, “কাল দুপুরে গ্রাম থেকে মারতে মারতে ওকে নিয়ে গেল। তার পর বিকেলে ওকে মেরে শৌচাগারে ঝুলিয়ে দিয়েছে। যে শৌচাগারে ওর দেহ পাওয়া গিয়েছে, সেখানে এক জন দাঁড়ালে মাথা ঠেকে যাবে। সেখানে আমার স্বামীর ঝুলন্ত দেহ কী ভাবে পাওয়া গেল সেটাই ভাবার। ওরা আমার স্বামীকে মেরে ঝুলিয়ে দিয়েছে”।

    তিনি এও দাবি করেছেন, সোমবার বিকেলে মোবাইলে আসা ফোনে তাঁরা জানতে পারেন লালনের মৃত্যু হয়েছে সিবিআই হেফাজতে থাকাকালীন অবস্থায়। তাঁর মৃত্যুকালীন অবস্থায় ছবিও পেয়েছেন তাঁরা। এ নিয়ে সিবিআই তাঁদের কোনও খবর দেয়নি বলেও দাবি রেশমার। তাঁর কথায়, ‘‘আমাকে গতকাল সিবিআই বলে এসেছে, ‘তোর স্বামী তো শেষ। তুইও আত্মহত্যা করে নিস। এ কথা বলেছেন সিবিআইয়ের বিলাস এবং ভাস্কর। আমাকে আরও বলেছে, ‘তোর জীবন শেষ করে দেব। তোর স্বামীকে আজ মারব। তোর ছেলেকেও উল্টো করে ঝুলিয়ে মারব।’ আমার সব শেষ হয়ে গেল।’’

    স্বামীর অস্বাভাবিক মৃত্যুর ‘ন্যায্য বিচার’ দাবি করেছেন রেশমা। রীতিমত হুঁশিয়ারির সুরে তিনি বলেন, “আমার স্বামীকে খুন করা হয়েছে। ওদের গ্রেফতার না করা পর্যন্ত আমি আমার স্বামীর দেহও নেব না, দেহের সৎকারও করব না। আমি এখানেই আত্মহত্যা করব”।

    শেষবার স্বামীকে দেখেনে’, লালনের স্ত্রীকে সোমবার হুমকি ও ৫০ লাখ টাকা চায় সিবিআই! দাবি পরিবারের।

    MORE NEWS – মনে হচ্ছে কাজ ভাল হচ্ছে’, টেটের ব্যবস্থাপনা নিয়ে সন্তোষপ্রকাশ বিচারপতির।

    মনে হচ্ছে কাজ ভাল হচ্ছে।’’ প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা (টেট)-র ব্যবস্থাপনা নিয়ে মঙ্গলবার সন্তোষপ্রকাশ করে এই কথাই জানালেন কলকাতা হাই কোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। দীর্ঘ কয়েক বছর প্রতিক্ষার পর অবশেষে চলতি বছর ১১ ডিসেম্বর রবিবার ছিল টেট। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments