More
    Homeপশ্চিমবঙ্গসকাল থেকে শুরু বৃষ্টি, ভারী থেকে মাঝারি মানের বৃষ্টির পূর্বাভাস রয়েছে গোটা...

    সকাল থেকে শুরু বৃষ্টি, ভারী থেকে মাঝারি মানের বৃষ্টির পূর্বাভাস রয়েছে গোটা রাজ্যেই

    সকাল থেকেই আকাশ কালো করে বৃষ্টি নেমেছে কলকাতায়। বৃষ্টি শুরু হয়েছে জেলাগুলিতেও। আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, মৌসুমী অক্ষরেখা ও ঘূর্ণাবর্তের প্রভাবেই গোটা রাজ্যে লাগাতার বৃষ্টি চলবে (Rain Forecast)। ভারী থেকে মাঝারি মানের বৃষ্টির পূর্বাভাস রয়েছে গোটা রাজ্যেই (Weather Update in West Bengal)। রবিবার সারাদিনই বৃষ্টির সম্ভাবনা রয়েছে রাজ্যজুড়ে।

    সকাল থেকে শুরু বৃষ্টি, ভারী থেকে মাঝারি মানের বৃষ্টির পূর্বাভাস রয়েছে গোটা রাজ্যেই

    Read More-কোনও বাস যদি ৫০ শতাংশের বেশি যাত্রী তুললেই মহামারী আইনে পদক্ষেপ করবে রাজ্য : ফিরহাদ

    সোমবার থেকে পরিস্থিতির উন্নতি হতে পারে দক্ষিণবঙ্গে। কিন্তু আগামী সপ্তাহ থেকে উত্তরবঙ্গে বাড়বে বৃষ্টিপাত। সোম এবং মঙ্গলবার ভারী বৃষ্টিপাতের সতর্কতা জারি করা হয়েছে উত্তরবঙ্গের পাঁচ জেলায়। রবিবার বৃষ্টি হতে পারে কলকাতার পাশাপাশি হুগলি, দুই মেদিনীপুর, পূর্ব এবং পশ্চিম বর্ধমান, বীরভূম, বাঁকুড়া, নদিয়া, মুর্শিদাবাদ, ঝাড়গ্রামে।

    আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, মৌসুমী অক্ষরেখা পুরুলিয়া থেকে দিঘা হয়ে বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত। যা ক্রমশ উত্তর দিকে সরছে। আগামী সপ্তাহের শুরুতে এই অক্ষরেখা অবস্থান করবে উত্তরবঙ্গে। আর এই মৌসুমী অক্ষরেখার প্রভাবেই রবিবারও বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা দুইবঙ্গের একাধিক জেলায়। সোমবার থেকে দার্জিলিং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি এবং কালিম্পং, এই পাঁচ জেলাতেই অতি ভারী বৃষ্টিপাতের সতর্কতা জারি করা হয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments