More
    Homeকলকাতাসঙ্গীতশিল্পী রাশিদের গাড়ি আটকে ঘুষ চাওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে।

    সঙ্গীতশিল্পী রাশিদের গাড়ি আটকে ঘুষ চাওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে।

    Today Kolkata:- ঘুষ’ দিতে অস্বীকার করেছেন। আর তাই কলকাতা পুলিশের কাছে হেনস্থা হতে হল। কলকাতা পুলিশের বিরুদ্ধে গুরুতর এই অভিযোগ তুলেছেন সঙ্গীতশিল্পী উস্তাদ রাশিদ খান। শিল্পীর পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে তাঁর পরিচিত এক সঙ্গীতশিল্পীকে দমদম বিমানবন্দরে পৌঁছে দিতে যায় তাঁদের গাড়ি। সে সময় বেলেঘাটা ট্র্যাফিক গার্ডের পুলিশ আধিকারিকরা গাড়িটি আটকান। রাশিদের গাড়ির ড্রাইভার ও দেহরক্ষীর থেকে কর্তব্যরত পুলিশরা ঘুষ চেয়েছেন বলে অভিযোগ। তাঁরা বারবার জানতে চান, কেন গাড়ি আটকানো হল। কিন্তু ঘুষ দিতে অস্বীকার করায় তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়। অত্যন্ত অশালীন ভাষায় থানার কর্মীরা তাঁদের সঙ্গে কথা বলেন বলে অভিযোগ।

    গাড়ি সমেত তাঁদের আটক করে প্রগতি ময়দান থানায় নিয়ে যাওয়া হয়। দেহরক্ষীর থেকে খবর পেয়ে রাতেই প্রগতি ময়দান থানায় যান রশিদ। এরপরই তাদের ছেড়ে দেওয়া হয়। এই ঘটনায় শিল্পীর পরিবারের তরফে ক্ষোভপ্রকাশ করা হয়েছে। ইতিমধ্যেই রাজ্যের তথ্য সংস্কৃতি মন্ত্রী ইন্দ্রনীল সেনকে ফোন করে ঘটনার কথা জানিয়েছেন তাঁরা। কয়েক জন উচ্চপদস্থ পুলিশ আধিকারিককেও আলাদা করে এই ঘটনার কথা জানানো হয়। যদিও কলকাতা পুলিশ এই অভিযোগ অস্বীকার করেছে।এই বিষয়ে পুলিশের দাবি, অতিরিক্ত মদ্যপান করে গাড়ি চালাচ্ছিলেন রাশিদের চালক রঞ্জিত ওঝা।

    সঙ্গীতশিল্পী রাশিদের গাড়ি আটকে ঘুষ চাওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে।

    শুটিং সেটে দুর্ঘটনা , দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির শুটিং চলাকালীন মৃত্যু স্টান্টম্যানের।

    “ন্যূনতম মূল্যবোধ থাকলে ইস্তফা দিন” – শিশির-দিব্যেন্দুকে চ্যালেঞ্জ অভিষেকের।

    Gujrat road show গুজরাতে ৫০ কিলোমিটার রোড শোয়ে মোদি, ভারতীয় রাজনীতিতে নজির।

    MORE NEWS – শীঘ্রই মিলতে পারে ১০০ দিনের বকেয়া অর্থ, রাজ্যকে আশ্বাস কেন্দ্রের। 

    রাজ্যে ১০০ দিনের প্রকল্পের টাকা দিচ্ছে না কেন্দ্রীয় সরকার। দীর্ঘদিন ধরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই অভিযোগ জানিয়ে আসছেন। এবার এই নিয়ে আশার আলো দেখা গিয়েছে। পঞ্চায়েত ভোটের আগেই সম্ভবত ১০০ দিনের কাজের বকেয়া বরাদ্দ পেতে চলেছে রাজ্য সরকার। মঙ্গলবার পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদারকে ফোন করে এ বিষয়ে আশ্বস্ত করেছেন কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রী গিরিরাজ সিংহ। ফোনে তিনি জানিয়েছেন, সব কাজ ঠিকভাবেই এগোচ্ছে। শীঘ্রই ১০০ দিনের বকেয়া বরাদ্দ পেয়ে যাবে পশ্চিমবঙ্গ। প্রসঙ্গত, একশ দিনের কাজ প্রকল্প শুরু হয়েছিল সংসদে আইন পাশ করিয়ে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments