More
    Homeখবরসবুজ ঝরে ধুলিস্যাৎ কংগ্রেস বামফ্রন্ট।

    সবুজ ঝরে ধুলিস্যাৎ কংগ্রেস বামফ্রন্ট।

    মালদা:- সবুজ ঝরে ধুলিস্যাৎ কংগ্রেস বামফ্রন্ট। জেলার ইংলিশ বাজার এবং পুরাতন মালদা পৌরসভার ৪৯টি ওয়ার্ডের মধ্যে পাঁচটি ওয়ার্ডে জয়লাভ করে অস্তিত্ব টিকিয়ে রাখার লড়াই জিইয়ে রাখলো বিজেপি। এদিকে ইংরেজবাজার পৌরসভার ২৯ টি ওয়ার্ডের মধ্যে ২৫ টি ওয়ার্ডে জয়ী হয়ে আবারো ইংলিশ বাজার পৌরসভা দখল করল তৃণমূল কংগ্রেস। মোট ২৯ টি মধ্যে ২৫ টি পেয়েছে তৃণমূল কংগ্রেস। তিনটি পেয়েছে বিজেপি এবং একটি নির্দল। ইংরেজবাজার পৌরসভার ১৩,২১ এবং ২৯ নম্বর ওয়ার্ড দখল করেছে বিজেপি। অন্যদিকে ২৪ নম্বর ওয়ার্ডে জয়ী হয়েছে নির্দল। বাকি ওয়ার্ড গুলিতে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। অন্যদিকে জেলার পুরাতন মালদা পৌরসভায় ১৭টি ওয়ার্ড দখল করে তৃণমূল দুটি বিজেপি এবং একটি নির্দল। বুধবার ভোট গণনা ঘিরে মালদা কলেজ চত্বরে কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছিল।

    গণনা শুরু হতেই দুই পুরসভা এলাকার কমবেশি প্রত্যেকটি ওয়ার্ডে এগিয়ে যায় তৃণমূল। বেলা বাড়তেই পরিষ্কার হয়ে যায় দুই পৌরসভা দখল করছে তৃণমূল কংগ্রেস। হাতেগোনা কয়েকটি ওয়ার্ড ছাড়া সবকটি ওয়ার্ডেঈ জয়জয়কার হয় তৃণমূলের। জয় নিশ্চিত হতেই সবুজ আবির খেলায় মেতে ওঠেন তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা থেকে শুরু করে রাজ্যের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন, জেলা সভাপতি আব্দুর রহিম বক্সএবং বিধায়করা। এই বিষয়ে রাজ্যের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন জানান, শুধু জেলার এই দুটি আসন নয় গোটা রাজ্য জুড়ে তৃণমূলের জয়জয়কার। অন্যদিকে এই বিষয়ে রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা ১০ নম্বর ওয়ার্ডের জয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী জানান, এই জয় মা মাটি মানুষের জয়। আগামীতে ইংরেজবাজার পৌরসভার প্রতি ঘরে ঘরে বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করে দেওয়া সহ বেশ কিছু পরিকল্পনা রয়েছে।

    সবুজ ঝরে ধুলিস্যাৎ কংগ্রেস বামফ্রন্ট।

    ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া অস্ত্র সহ ধৃত দুই দুষ্কৃতী।

    মানুষ তৃণমূলের প্রতি আস্থা রেখেছে আমাদের ভোট দিয়েছেন মানুষের সেই প্রত্যাশা পূরণ করবে তৃণমূল কংগ্রেস পরিচালিত ইংরেজবাজার পৌরসভা। এই বিষয়ে ফেডারেশন অফ অল ইন্ডিয়া ওয়াকার ইউনিয়নের সাধারণ সম্পাদক তথা রাজ্য কোর কমিটির সদস্য সুনীল সরকার জানান, মালদা এবং মুর্শিদাবাদে এই বিপুল জয়ের জন্য প্রথমেই আমি মন্ত্রী ফিরহাদ হাকিম কে ধন্যবাদ জানাবো। অবজার্ভার হিসেবে মালদা এবং মুর্শিদাবাদে যেভাবে দক্ষ ভাবে প্রচার এবং সংগঠন সামলেছেন তারই ফলাফল। তার পাশাপাশি মালদা জেলার দুটি পৌরসভা দখল করার জন্য রাজ্যের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন এবং জেলা সভাপতি আব্দুর রহিম বক্সিও অসংখ্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান সুনীল বাবু। তিনি আরো জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে গোটা রাজ্য জুড়ে উন্নয়ন বইছে। তারই ফল গোটা রাজ্য জুড়ে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments