More
    Homeখবরসম্পত্তি নিয়ে বিরোধের জেরে প্রকাশ্য দিবালোকে বাড়ি ভাঙচুর, অভিযোগের তীর শাসক...

    সম্পত্তি নিয়ে বিরোধের জেরে প্রকাশ্য দিবালোকে বাড়ি ভাঙচুর, অভিযোগের তীর শাসক দলের বিরুদ্ধে,থানায় অভিযোগ।

    Today Kolkata:- ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ থানা এলাকার নারায়ণপুর বাজারে। স্থানীয় সূত্রে জানা যায় দীর্ঘ কয়েক বছর ধরে নারায়ণ পুরের বাসিন্দা বাবলু সরকারের সঙ্গে নামখানার বাসিন্দা সমীর দাসের বাস্তু সংক্রানত বিবাদ চলছিল।আজ কয়েকজন যুবক মদ্যপ অবস্থায় বাবলু সরকার বাড়িতে চড়াও হয়। বাড়ির বাসিন্দাদের মাধ্যম এবং ঘর ভাঙচুর করে বলে অভিযোগ। শাসকদলের কর্মী বলে পরিচয় দিয়ে কেরোসিন তেল ঢেলে ঘর পুড়িয়ে দেবার হুমকি দেয়। আতঙ্কিত হয়ে পড়ে বাড়ির লোকজন অবশেষে বাবলু সরকারের পরিবারের পক্ষ থেকে কাকদ্বীপ থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কাকদ্বীপ পুলিশ।

    পরে বাবলু সরকার এবং তার পরিবারের অভিযোগের ভিত্তিতে নামখানার বাসিন্দা সমীর দাস সহ নারায়ণপুর এলাকার কয়েকজন যুবকের নামে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৩২, ৩২৫, ৪২৭, ৫০৬, ৩৪ আই পি সি সহ একাধিক ধারায় মামলা রুজু করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই বিষয়ে দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের অধ্যক্ষ শ্রীমন্ত কুমার মালি জানান সম্পত্তি নিয়ে একটি গন্ডগোল বহুদিন ধরে চলছে। তার নাম করে বা দলের নাম করে কেউ যদি এই ঘর ভাঙতে যায় সেটা তার জানা নেই তিনি খোঁজ নিয়ে দেখবেন।

    সম্পত্তি নিয়ে বিরোধের জেরে প্রকাশ্য দিবালোকে বাড়ি ভাঙচুর, অভিযোগের তীর শাসক দলের বিরুদ্ধে,থানায় অভিযোগ।

    MORE NEWS – তাপমাত্রা বাড়তেই শিল্পাঞ্চলের মানুষ হাসফাঁস করছে, অতিরিক্ত পানীয় জল, নুন চিনি জলের পরামর্শ স্বাস্থ্য অধিকারীকের।

    Today Kolkata:- আসানসোল শিল্পাঞ্চলে তাপমাত্রা বাড়তেই মানুষ প্রখর রুদ্র থেকে বাঁচতে বিভিন্ন ধরনের পানীয় জল সেবন করছে। ইতিমধ্যেই আসানসোল শিল্পাঞ্চলে ৪০ ডিগ্রি তাপমাত্রায় ছুঁই ছুঁই। মানুষ প্রখর রদ্রু থেকে বাঁচতে শরীরে হালকা রঙের পোশাক পরছে। মাথায় টুপি এবং ছাতা ব্যাবহার করছে। তবে যারা স্কুটি ও বাইক চালালেও হেলমেট না থাকলেও সাদা সুতির গামছা চোখ মুখ ঢাকা দিয়ে চালাচ্ছে। তবে এই প্রখর রদ্রে মহিলারা হাত থেকে শুরু করে মাথা ও মুখ ঢাকার পাশাপাশি রদ্রু চশমা ব্যবহার করছে। অন্যদিকে যারা রিক্সা থেকে ভ্যান চালকরা তীব্র গরম কে উপেক্ষা করে এইভাবেই কাজ করে যাচ্ছে।তবে এদিন তীব্র গরমে শিল্পাঞ্চলে এমন একটি ছবি ধরা পড়লো ক্যামেরায়। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments