More
    Homeখবরসারা দেশে টাস্ক ফোর্স গড়ে বিজেপি রিপোর্ট চাইছে এক মাসের মধ্যে

    সারা দেশে টাস্ক ফোর্স গড়ে বিজেপি রিপোর্ট চাইছে এক মাসের মধ্যে

    Today Kolkata:-   সারা দেশে টাস্ক ফোর্স গড়ে বিজেপি রিপোর্ট চাইছে এক মাসের মধ্যে। ২০২৪ লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে আশাজনক আসন না পেলেও আগামী এক মাসের মধ্যে বুথ পর্যায়ের রিপোর্ট পেশ করতে হবে। যদিও পশ্চিমবঙ্গে থেকে তারা দাবী করছেন ২২টি আসন পেতে পারে বিজেপি। সবটাই স্বপ্ন দেখা ছাড়া কিছুই হবেনা এটা জেনেও এই দাবী করায় বিস্মিত রাজনৈতিক বিশেষজ্ঞরা। বিজেপি সূত্রে জানা যায় লোকসভা নির্বাচন আর একবছরের কিছু বেশী সময়ের অপেক্ষা। আর তা নিয়ে বসে নেই বিজেপি। তাদের সব রাজ্যে লোক আছে কিন্ত সব রাজ্যে আসন নেই।

     

    যেমন দক্ষিণ ভারতে বিজেপি প্রায় শূন্য। তবে ওরা চাইছে শূন্য রাজ্যগুলিতে নজর বাড়াতে। সেখানকার প্রতি রাজ্য থেকে আসন জিতে আসতে হবে, তা সে যত কম হোক না কেন। বিজেপিকে এখন গোবলয়ের পার্টি বলে জানা যায়। তাই এই দল মরিয়া গোবলয়ের বাইরে থেকে আসন বাড়াতে। সেকাজে বাস্তবে কতটা সফল হবে গেরুয়া শিবির তা নিয়ে ধন্ধ থাকলেও বিজেপির নেতা কর্মীদের মধ্যে কিন্ত কোন খামতি বা গাফিলত নেই। সব নির্বাচনেই বিজেপি সমান গুরুত্ব দিয়ে দেখচ্ছে ।

    Sujay Bhadra “কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি” – তাপস – কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকুর সুজয় ভদ্রর।

    সারা দেশে বুথ ভিত্তিক হিসেব নিতে টাস্ক ফোর্স গঠন করছে গেরুয়া শিবির। তাদের টার্গেট নির্দিষ্ট করা হয়ে গেছে। তাদের টার্গেট ৪০৪ আসনে জেতা। এই রাজ্যেও ২২ টি টার্গেট। গতবার পেয়েছিল ১৮ টি। এই ভাবে এক বছর আগেই হিসাব করে নিতে চাইছে। জাতীয় সাধারণ সম্পাদক সুনীল বনশল এই রাজ্যের দায়িত্বে দীর্ঘদিন আছেন। একমাসের মধ্যে তার নেতৃত্বে এই রাজ্যেও রিপোর্ট দিতে বলা হয়েছে। সব রাজ্যেই পাখীর চোখ।

     

    MORE NEWS – বিশ্ব শান্তিতে নোবেল পুরস্কার পেতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ? জল্পনা তুঙ্গে।

    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) কি নোবেল শান্তি পুরস্কার পেতে পারেন ? সেই সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। খোদ নরওয়ের নোবেল কমিটির উপনেতা বলছেন , প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নোবেল শান্তি পুরস্কার পাওয়ার সবচেয়ে বড় দাবিদার। মোদির প্রশংসনীয় নীতিতে ভর করেই ভারত শক্তিশালী ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments