More
    Homeজাতীয়সারা দেশে ৪০০ এর বেশি ট্রেন বাতিল শনিবার! শিয়ালদহ শাখায় বাতিল লোকালের...

    সারা দেশে ৪০০ এর বেশি ট্রেন বাতিল শনিবার! শিয়ালদহ শাখায় বাতিল লোকালের তালিকা দেখে নিন

    সারা দেশে মোট ৪৮১ টি ট্রেন বাতিল করা হয়েছে শনিবার ২২ জানুয়ারি। এই বাতিল হওয়া ট্রেনের মধ্যে হাওড়া ও শিয়ালদহ শাখা থেকে একাধিক এক্সপ্রেস ও লোকাল ট্রেনের সংখ্যাও রয়েছে। এমনই তথ্য উঠে এসেছে ভারতীয় রেলের তরফে। এদিকে, ইতিমধ্যেই রাজ্যে ট্রেন চলাচল সহ একাধিক বিষয়ে করোনা বিধি লাগু রয়েছে। সেই পরিস্থিতিতে সপ্তাহান্তে কোথাও বেরিয়ে পড়ার আগে এই বাতিল ট্রেনের তালিকায় নজর রাখা গুরুত্বপূর্ণ।

    সারা দেশে ৪০০ এর বেশি ট্রেন বাতিল শনিবার! শিয়ালদহ শাখায় বাতিল লোকালের তালিকা দেখে নিন

    Read More-Breaking: সাতসকালে মুম্বইয়ের বহুতল আবাসনে ভয়াবহ অগ্নিকাণ্ড! মৃত অন্তত ২, আহত ১৯

    উল্লেখ্য, মেরামতি ও সিগন্যালিং সহ একাধিক কাজের জন্য সারা দেশে ৪০০ এর বেশি ট্রেন বাতিল করা হয়েছে। রেলের তরফে একথা জানানো হয়। এদিকে, পশ্চিমবঙ্গে লোকাল ট্রেন নিয়ে কয়েকটি করোনা বিধির জেরে রাত ১০ টা ও ভোরের দিকের কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে। একনজরে দেখে নেওয়া যাক, হাওড়া ও শিয়ালদহ শাখার কোন কোন ট্রেন (যা সকাল ৬ টা থেকে রাত ১০ টা পর্যন্ত চলাচল করে) বাতিল হল।

    শিয়ালদহ শাখায় যে ট্রেনগুলি বাতিল হয়েছে তা হল, দুপুর ১৩.৪২ মিনিটের এর শিয়ালদহ-ব্যারাকপুর, ১০.৪৫ মিনিট-এর শিয়ালদহ-নৈহাটি, আরও একটি শিয়ালদহ-নৈহাটি ( ১৩.০৭ মিনিটে), শিয়ালদহ-রানাঘাট (৮ টা) , শিয়ালদহ-রানাঘাট (২২.২৮ মিনিট), বারাসত-বনগাঁ (৭-৪৫ মিনিট), শিয়ালদহ-হাবরা (১২ টা),শিয়ালদহ-হাবড়া (১৩.৩২), শিয়ালদহ-বজবজ (২২.০৪ মিনিট),শিয়ালদহ-ক্যানিং (১৪.০২ মিনিট), শিয়ালদহ- লক্ষ্মীকান্তপুর (১২.৫০ মিনিট), শিয়ালদহ-ডায়মন্ডহারবার (১২.৩৫ মিনিট), শিয়ালদহ-ডায়মন্ডহারবার (১৪.১০ মিনিট)। হাওড়া শাখায় যে সমস্ত লোকাল ট্রেন বাতিল হয়েছে তা হল- হাওড়া-বর্ধমান (৬.১০ মিনিট), হাওড়া-হরিপাল (৬.৫২ মিনিট), হাওড়া-তারকেশ্বর (১৩.৩৮ মিনিট), হাওড়া তারকেশ্বর (১৭.৪২), হাওড়া-তারকেশ্বর (২০.৫ মিনিট)।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments