More
    Homeসিনে দুনিয়াসুশান্ত সিং রাজপুতের জীবন অনুপ্রেরণায় তৈরি ছবি 'ন্যায়ঃ দ্য জাস্টিস' এর বন্ধের...

    সুশান্ত সিং রাজপুতের জীবন অনুপ্রেরণায় তৈরি ছবি ‘ন্যায়ঃ দ্য জাস্টিস’ এর বন্ধের দাবি নাকচ দিল্লি হাইকোর্টের

    প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Sing Rajput) জীবন অনুপ্রেরণায় তৈরি ছবি ‘ন্যায়ঃ দ্য জাস্টিস’এর (Nyay: The Justice) মুক্তি বন্ধের দাবি নাকচ করেছে দিল্লি হাইকোর্ট (Delhi High Court)। আজ বৃহস্পতিবার দিল্লি হাইকোর্টের বিচারপতি সঞ্জীব নরুলা (Sanjeev Narula) প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবার করা আবেদনটি বাতিল করেছে। এই ছবির মুক্তিতে সম্মতি দিয়েছে দিল্লি হাইকোর্ট। আগামীকাল শুক্রবার ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

    প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জীবন অবলম্বনে বলিউডে কয়েকটি ছবি তৈরির কথা চলছে, তা জানার পরেই গত এপ্রিল মাসে প্রয়াত অভিনেতার বাবা কৃষ্ণ কিশোর সিং (Krishna Kishore Singh) হাইকোর্টের দারস্ত হন। তিনি আবেদন করেছিলেন, তার প্রয়াত ছেলের জীবন অবলম্বনে তৈরি ছবি গুলিকে যেন ব্যান করা হয়।

    তিনি এও জানিয়েছেন, সুশান্ত সিং রাজপুতের জীবনের ওপর ভিত্তি করে কোনো সিনেমা বায়োপিক বা অনুষ্ঠান না করা হয়।এই আবেদনের ভিত্তিতে দিল্লি আদালত নোটিশ জারি করে বলেছেন, প্রয়াত বলিউড অভিনেতার জীবন নিয়ে বিভিন্ন প্রস্তাবিত ও আসন্ন চলচ্চিত্রের নির্মাতারা যাতে সুশান্ত এর নাম বা সাদৃশ্যমূলক নাম ব্যবহার করে কোনো চিত্র না বানান।

    ‘ন্যায়ঃ দ্য জাস্টিস’ ছাড়াও প্রয়াত অভিনেতার জীবনের ওপর ভিত্তি করে তৈরী হয়েছে ‘সুইসাইড ওর মার্ডার: এ স্টার ওয়াজ লস্ট’ (Suicide or Murder: A Star Was Lost), ‘শশাঙ্ক’ (Shashank) সিনেমাগুলি। কৃষ্ণ কিশোর সিংয়ের মতে, এই ছবি গুলিতে যদি এমন কিছু দেখানো হয় যা ভুল এবং বাস্তবের থেকে আলাদা তাহলে তা সুশান্ত এবং তাঁর পরিবারকে কালিমালিপ্ত করতে পারে।

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments