More
    Homeজাতীয়সোনিয়ার বাসভবনে বিরোধীদের বৈঠকে ডাক পেল না তৃণমূল, ছিল শিবসেনা, এনসিপি

    সোনিয়ার বাসভবনে বিরোধীদের বৈঠকে ডাক পেল না তৃণমূল, ছিল শিবসেনা, এনসিপি

    ইউপিএ বলে কিছু নেই ! সম্প্রতি এনসিপি প্রধান শরদ পাওয়ারের পাশে দাঁড়িয়ে হুঁশিয়ারি দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কার্যত কংগ্রেসকে এড়িয়ে জোট করার ইঙ্গিত দিয়েছে তৃণমূল। এবার কি তারই পালটা চাল দিল কংগ্রেস? সোনিয়ার বাড়িতে  বিরোধীদের বৈঠকে ডাক পেল না তৃণমূল কংগ্রেস। কিন্তু সেই বৈঠকে ছিলেন শরদ পাওয়ার। কংগ্রেস সহ ১২জন সাংসদকে বরখাস্ত করার বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ কী হবে তা নির্ধারণ করতে মঙ্গলবার সোনিয়া গান্ধীর বাড়িতে বৈঠকে বসেন বিরোধীরা। কিন্তু সেই বৈঠকে কোথাও দেখা যায়নি তৃণমূলকে।

    সোনিয়ার বাসভবনে বিরোধীদের বৈঠকে ডাক পেল না তৃণমূল, ছিল শিবসেনা, এনসিপি

    Read More-Weather: শীতল হাওয়ার স্রোত কলকাতা সহ দক্ষিণবঙ্গে, জাঁকিয়ে ঠান্ডার পড়ার সম্ভাবনা

    তাৎপর্যপূর্ণভাবে ১২জন সাংসদকে বরখাস্তের প্রতিবাদে ক্রমেই এককাট্টা হয়ে সুর চড়াতে শুরু করেছেন বিরোধীরা। কিন্তু সেই সম্মিলিত প্রতিবাদের মধ্য়েও কংগ্রেস ও তৃণমূলের মধ্য়ে ফাটলটা ক্রমে স্পষ্ট হচ্ছে। রীতিমতো টুইট করে কংগ্রেসকে খোঁচা দিচ্ছেন তৃণমূল নেতৃত্ব। তৃণমূল সাংসদ টুইট করে লিখেছেন, কেউ বিরোধিতা করে, কেউ কৃতিত্ব নেয়। সংসদের ভেতরে ও বাইরে কীভাবে প্রতিবাদ করতে হয় তার ধারণা আছে। কিছু দল তার কৃতিত্ব নিচ্ছে। দেখে বেশ মজা লাগছে।

    এদিকে এদিন সোনিয়ার বাড়িতে বৈঠকে কংগ্রেস নেতাদের পাশাপাশি এনসিপির শরদ পাওয়ার, শিবসেনার সঞ্জয় রাউত, সিপিএমের সীতারাম ইয়েচুরি, ডিএমকে, ন্যাশানাল কনফারেন্সের নেতারাও ছিলেন। কিন্তু সেই মিটিংয়ে ডাক পায়নি তৃণমূল। মুম্বইতে গিয়ে যে এনসিপি ও শিবসেনার সঙ্গে সম্প্রতি আলোচনা করে এসেছেন তৃণমূল নেত্রী, সেই এনসিপি ও শিবসেনাও এদিন সোনিয়া গান্ধীর বাড়ির বৈঠকে ছিলেন। তবে কী জাতীয় ক্ষেত্রে এবার বিজেপিকে রুখতে নয়া সমীকরণ?

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments