More
    Homeকলকাতাস্ট্যান্ড রোডে একটি পরিত্যাক্ত বাড়ি থেকে উদ্ধার নরকঙ্কাল, ঘটনায় এলাকায় চাঞ্চল্য

    স্ট্যান্ড রোডে একটি পরিত্যাক্ত বাড়ি থেকে উদ্ধার নরকঙ্কাল, ঘটনায় এলাকায় চাঞ্চল্য

    কলকাতার একটি পরিত্যাক্ত বাড়ি থেকে উদ্ধার হল কঙ্কাল। বৃষ্টির কারণে জমা জল পরিষ্কার করতে গিয়ে সাফাই কর্মীরা দেখতে পান কঙ্কালটি। কঙ্কাল উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর দেওয়া হয়েছে পুলিশে। ঘটনাস্থলে গিয়ে পুলিশ কঙ্কালটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। পরিত্যক্ত বাড়িতে কঙ্কাল কোথা থেকে এলো তার তদন্ত শুরু করেছে পুলিশ।

    কলকাতার উত্তর বন্দর থানা এলাকার স্ট্যান্ড রোডে একটি পরিত্যাক্ত বাড়ির ছাদ থেকে উদ্ধার হয়েছে একটি কঙ্কাল। প্রাথমিকভাবে পুলিশের অনুমান কঙ্কালটি মানুষের। পরিত্যক্ত বাড়িতে এই কঙ্কাল কীভাবে এল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। খুন করে ওই পরিত্যক্ত বাড়িতে দেহ ফেলে রাখা হয়েছিল নাকি বাইরে থেকে দেহ এনে ফেলে রাখা হয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে। কঙ্কালের নেপথ্যের রহস্য অনুসন্ধান করে দেখছে পুলিশ। সেইসঙ্গে কঙ্কালটি কোনও মহিলার নাকি পুরুষের তা ময়না তদন্ত করে দেখা হচ্ছে। স্ট্যান্ড রোডের পরিত্যক্ত বাড়ির ছাদ থেকে কঙ্কাল উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

    জানা গিয়েছে, বাড়িটি পোর্ট ট্রাস্টের। কিন্তু সেটি একটি বেসরকারি সংস্থাকে ভাড়া দেওয়া হয়েছিল। বেশ কিছুদিন যাবত্‍ ফাঁকাই পড়েছিল বাড়িটি। সম্প্রতি বৃষ্টির কারণে জল জমে যাওয়ায় সাফাই কর্মীরা বাড়ি পরিষ্কার করতে গিয়েছিলেন। তখনই বাড়িটির ছাদে কঙ্কাল পড়ে থাকতে দেখেন তাঁরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় উত্তর বন্দর থানার পুলিশ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments