More
    HomeUncategorizedহাম রেডিওর জন্য দীর্ঘ 11 বছর নিখোঁজ থাকার পর আজ পরিবারের কাছে...

    হাম রেডিওর জন্য দীর্ঘ 11 বছর নিখোঁজ থাকার পর আজ পরিবারের কাছে ফিরছেন মানসিক ভারসাম্যহীন 60 বছর বয়সী জাব্বার বেগ।

    হাম রেডিওর জন্য দীর্ঘ 11 বছর নিখোঁজ থাকার পর আজ পরিবারের কাছে ফিরছেন মানসিক ভারসাম্যহীন 60 বছর বয়সী জাব্বার বেগ।

     

     

     

    হাম রেডিওর জন্য দীর্ঘ 11 বছর নিখোঁজ থাকার পর আজ পরিবারের কাছে ফিরছেন মানসিক ভারসাম্যহীন 60 বছর বয়সী জাব্বার বেগ।আজলখনৌ সীতা পুরের বাসিন্দা জাব্বার বেগ। দক্ষিণ 24 পরগনা হাম রেডিও এবং বামানগর ওয়েলফেয়ার সোসাইটর যৌথ উদ্যোগে সুন্দরবন জেলা পুলিশের সহযোগিতায় আজ কাকদ্বীপ পুলিশ স্টেশন এ মাননীয় কাকদ্বীপ এসডিপিও প্রসেনজিৎ ব্যানার্জি নিখোঁজ থাকা মানসিক ভারসাম্যহীন বৃদ্ধকে তুলে দিলেন তার পরিবারের হাতে।

    দীর্ঘ 11 বছর পর বাবাকে ফিরে পেয়ে বেশ খুশি ছেলে শামীম বেগ। নিখোঁজ ব্যক্তির পরিবারের সঙ্গে কথা বলে জানা যায় আজ থেকে প্রায় 14 বছর আগে বাড়ি থেকে কাজের জায়গায় গিয়ে ইলেকট্রিক শক খেয়ে মানসিক ভারসাম্যতা হারায় জব্বার বেগ। তারপর পরিবারের পক্ষ থেকে টানা দু’বছর বিভিন্ন জায়গায় চিকিৎসা করানো হয় ওই ব্যক্তির। তারপর হঠাৎ করেই তিনি বাড়ি থেকে চলে যান গোরখপুর এ এক আত্মীয়র বাড়িতে ।

    তারপর গরখ পুর থেকেই নিখোঁজ হয় এই মানসিক ভারসাম্যহীন ব্যক্তি। পরিবারের পক্ষ থেকে বিভিন্ন প্রশাসনিক সহযোগিতা নিয়েও খোঁজ মেলেনি জব্বার বাবুর। এরপর কেটে গেছে প্রায় 11 বছর।

    11 বছর নিখোঁজ থাকার পর অবশেষে সুন্দরবন পুলিশ জেলা , হাম রেডিও এবং বামানগর ওয়েলফেয়ার সোসাইটর তৎপরতায় মানসিক ভারসাম্যহীন 60 বছর বয়সী বৃদ্ধ জব্বর বেগ কে ফিরে পেল তার পরিবার। 11 বছর নিখোঁজ থাকার পর পরিবারের খুব প্রিয় সদস্যকে ফিরে পেয়ে আনন্দিত পরিবারের সদস্যরা ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments