More
    HomeUncategorized২০১৭ সালে এই দক্ষিণী অভিনেতার সঙ্গে বাগদান সারেন রশ্মিকা! তাহলে ভেঙে গেল...

    ২০১৭ সালে এই দক্ষিণী অভিনেতার সঙ্গে বাগদান সারেন রশ্মিকা! তাহলে ভেঙে গেল কেন সম্পর্ক?

     

    জাতীয় ক্রাশ খুঁজে গুগলে অনুসন্ধান করলে রশ্মিকা মন্দানা এর নাম প্রথমে প্রদর্শিত হবে। তিনি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী হিসাবে চিহ্নিত হন এবং তাঁর চলচ্চিত্রের উত্থান অনুসন্ধান ক্রমে ধুমকেতুর মতো হয়েছে। তিনি অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে একাধিক সুপারহিট ছবি করেছেন।

     

    রশ্মিকা-বিজয় জুটি একটি জনপ্রিয় জুটি হিসাবে উল্লেখযোগ্য। তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক অবলম্বন করা হয়েছে ইন্ডাস্ট্রিতে। তবে এই ঘনিষ্ঠতা প্রকাশ করা হয় না সাধারণত। তাঁদের একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে এবং তাঁদের সম্পর্ক সম্পর্কে তাঁদের কেউ মুখ খোলেনি।

     

    তবে ২০১৭ সালে রশ্মিকা বাগ্‌দান সেরে ফেলেন| কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই সম্পর্ক। অভিনেত্রী কার সঙ্গে বাগ্‌দান সেরেছিলেন জানেন?

    রশ্মিকার প্রথম চলচ্চিত্র ছিল ‘কিরিক পার্টি’ যা ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত হয়। এই কন্নড় চলচ্চিত্রটির মাধ্যমে রশ্মিকা সাফল্যের পথ শুরু করেন। এই চলচ্চিত্রের প্রযোজক এবং অভিনেতা রক্ষিত শেট্টির সাথে রশ্মিকা একটি সময়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এই সম্পর্কটি কিছু ধাপ এগিয়েও নিয়ে গিয়েছিল, যেমন আংটিবদল থেকে শুরু করে বাগ্দান পর্যন্ত। তবে কোনও এক অজ্ঞাত কারণে রশ্মিকা-রক্ষিতের সম্পর্ক ভেঙে যায়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments