More
    Homeখবর২০২৩ পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে পাঞ্জাব জয়ের পর এবার বাংলায় নজর...

    ২০২৩ পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে পাঞ্জাব জয়ের পর এবার বাংলায় নজর আপের।

    মালদাঃ- ২০২৩ পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে পাঞ্জাব জয়ের পর এবার বাংলায় নজর আপের। চলছে একের পর এক সদস্য সংগ্রহ অভিযান ও পোস্টারিং।বুধবার থেকে হরিশ্চন্দ্রপুর শহীদ মোড়ে ক্যাম্প করে সদস্য সংগ্রহের কাজ চালাচ্ছেন মালদা জেলার আপের কর্মীরা।স্বতঃস্ফূর্তভাবে বিভিন্ন দলের কর্মী থেকে শুরু করে ভোটাররা ক্যাম্পে নাম লেখাতে ছুটে আসছেন।হরিশ্চন্দ্রপুরে আপে যোগদানের উৎসাহ দেখে অস্বস্তিতে পড়েছেন শাসক দল। এক গৃহশিক্ষক রাহুল আমীন জানান, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের নিতি ও আদর্শে অনুপ্রাণিত হয়ে স্বেচ্ছায় আম আদমি পার্টিতে যোগদান করলেন। কেজরিওয়াল দিল্লিতে পানীয় জল থেকে শুরু করে বিদুৎ পর্যন্ত জনসাধারণের জন্য সস্তা করে দিয়েছেন।

    একের পর এক জনকল্যাণমূলক কাজ করে চলেছেন তিনি। বাংলার মানুষ সেইসব সুযোগ সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন। নতুন বাংলা নির্মাণের লক্ষ্যে আপের প্রয়োজন রয়েছে। হরিশ্চন্দ্রপুর বিধান সভার এক সক্রিয় আপ কর্মী হাবিব খান জানান বুধবার থেকে সদস্য সংগ্রহের কাজ শুরু হয়েছে।আজ দ্বিতীয় দিন। অনলাইন ও অফলাইন মিলিয়ে মোট চার শতাধিক মানুষ স্বেচ্ছায় ক্যাম্পে এসে নাম লিখিয়েছেন। হরিশ্চন্দ্রপুরে মানুষের উৎসাহ চোখে পড়ার মতো।

    ২০২৩ পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে পাঞ্জাব জয়ের পর এবার বাংলায় নজর আপের।

    MORE NEWS – বাঙালির চিরাচরিত ঐতিহ্য–সংস্কৃতি বাংলা নববর্ষবরণ।

    Today Kolkata:- বাংলাদেশে সাড়ম্বরে নববর্ষ উদযাপিত হয়েছে। প্রখ্যাত বাঙালি গীতিকার ও সুরকার রজনীকান্ত সেনের একটি গীতিকবিতার চরণ ধার করে এবার ঢাকায় মঙ্গল শোভাযাত্রার মূল প্রতিপাদ্য ঠিক করা হয়েছে, ‘নির্মল করো, মঙ্গল করে মলিন মর্ম মুছায়ে।’ বৈশ্বিক কোভিড-১৯ কাটিয়ে আবার জেগে উঠেছে প্রাণ। আবার বাংলায় জেগেছে প্রান্তর। সুরের মূর্ছনার মধ্য দিয়ে বৃহস্পতিবার বাংলাদেশে সাড়ম্বরে উযাপিত হলো বাঙালির চিরায়ত ঐতিহ্য–সংস্কৃতি বাংলা নববর্ষবরণ। সেইসঙ্গে বাড়তি ছিল মঙ্গল শোভাযাত্রায় প্রাণের উচ্ছ্বাসটাও। বাংলা নববর্ষের প্রথম দিন পয়লা বৈশাখে রমজান মাস হওয়ায় এবারের পয়লা বৈশাখের সকালে পান্তা-ইলিশের আয়োজন হয়নি। CONTINUE READING

    এক নৈশপ্রহরীকে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে।

    700 বছরের পুরনো রীতি মেনে মড়ার খুলি নিয়ে নাচ আজও অব্যাহত কান্দির গাজন উৎসবে।

    ট্রেনের উদ্বোধন কে ঘিরে রাজনৈতিক সৌজন্যের নজির দেখল মালদা টাউন স্টেশন।

    ২০৪ তম বর্ষে পদার্পণ করলো পশ্চিম মেদিনীপুরের নাড়াজোল রাজবাড়ি রথযাত্রা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments