Friday, January 27, 2023
HomeখবরAnubrata Mandal ফের ১৪ দিন হাজতবাস অনুব্রতর।

Anubrata Mandal ফের ১৪ দিন হাজতবাস অনুব্রতর।

Today Kolkata:- বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) ফের জেল হেফাজত হল। এই নির্দেশ দিয়েছেন আসানসোল জেলা আদালতের বিচারক। ৯ ডিসেম্বর পর্যন্ত জেলেই থাকতে হবে তাঁকে। ওইদিন ফের অনুব্রতকে আদালতে তোলা হবে। জেলে বসেই তিনি কাটিয়েছেন পেরিয়েছে কালীপুজো, দুর্গাপুজো। ১০০ দিনেরও বেশি জেলে বসে পার করার পরও ভাগ্যের শিকে ছিঁড়ল না অনুব্রতর। ফের ১৪ দিনের হাজতবাসের নির্দেশ অনুব্রত মণ্ডলের জন্য। এমনটাই জানিয়েছে আসানসলের সিবিআই এর বিশেষ আদালত। যদিও জানা গিয়েছে, এদিন অনুব্রত মন্ডলের জন্য জামিনের আবেদনই করেননি তাঁর আইনজীবী। যদিও এই পদক্ষেপ করা হয়েছে আইনজ্ঞদের পরামর্শ মেনেই, এমনটাই বলেছেন অনুব্রতর আইনজীবী।
প্রসঙ্গত, সিবিআই এর মাঝে বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে ইডি।

Cattle Trafficking Case সংশোধনাগারেই ফের অসুস্থ অনুব্রত, নিয়ে যাওয়া হল হাসপাতাল।

সিবিআইয়ের পর গরু পাচার মামলায় ইডির হাতেও গ্রেপ্তার হয়েছেন অনুব্রত। অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেন ইডি হেফাজতে রয়েছে। অনুব্রত ও সায়গলকে মুখোমুখি বসিয়ে জেরা করার পরিকল্পনা রয়েছে ইডির। আর তাই এদিন সিবিআইয়ের বিশেষ আদালতে জামিনের আবেদন করা হয়নি বলে জানা গিয়েছে। আইনজ্ঞদের অনেকেই মনে করছেন, দিল্লির উচ্চ আদালতের রায়ের উপর নির্ভর করছে অনুব্রত মণ্ডলের দিল্লি যাত্রার ভাগ্য। এসবের আমল না দিয়ে, দল অন্ত প্রাণ অনুব্রত মণ্ডল এদিন দলের কর্মী সমর্থকদের সঙ্গে বেশ কিছুটা রাজনৈতিক আলোচনা চালিয়েছেন। জেলার সংগঠন সম্পর্কে খোঁজ খবর নিয়ে পরামর্শ দিয়েছেন।

Anubrata Mandal ফের ১৪ দিন হাজতবাস অনুব্রতর।

ভাই বলে ডাকলেন মুখ্যমন্ত্রী , বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে শুভেন্দু অধিকারী , বঙ্গ রাজনীতির বিরলতম দৃশ্য

ডিসেম্বরের শুরুতেই দিল্লি সফরে মুখ্যমন্ত্রী , যোগ দেবেন প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকে।

MORE NEWS – দুয়ারে রেশন প্রকল্প চলবেই, কড়া হুঁশিয়ারি মমতার।

রাজ্যবাসীর সুবিধার্থে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক প্রকল্প চালু করেছেন। তার মধ্যে ‘দুয়ারে রেশন'(Duare Ration Prokalpo) প্রকল্প অন্যতম। যদিও এই প্রকল্প যাতে চালু না হয় তার জন্য আদালতে মামলা পর্যন্ত করেছেন রেশন ডিলাররা। কিন্ত বৃহস্পতিবার বিধানসভায় দাঁড়িয়ে রেশন ডিলারদের উদ্দেশে কড়া হুঁশিয়ারি বার্তা দিয়ে মমতা জানান, মানুষের স্বার্থের সঙ্গে কোনও আপস করা চলবে না। আমি একা খাব, আর কাউকে খেতে দেব না, এটা চলতে দেওয়া হবে না। যেকোনও মূল্যে রাজ্যে ‘দুয়ারে রেশন’ প্রকল্প চলবেই। CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments