Sunday, December 4, 2022
Homeঅনান্যBaguihati apaharan kanda বাগুইআটি অপহরণ কাণ্ডের ছায়া বহরমপুরে।

Baguihati apaharan kanda বাগুইআটি অপহরণ কাণ্ডের ছায়া বহরমপুরে।

Today Kolkata:- Baguihati apaharan kanda ফোন করে ডেকে অপহরণ। তারপর খুন করা হল এক যুবককে। বৃহস্পতিবার সকালে উদ্ধার হয়েছে যুবকের মৃতদেহ। মৃতের নাম বাপ্পা মন্ডল। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বহরমপুর থানার উত্তরপাড়া এলাকায়। মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, উত্তরপাড়ার মোড়ে বাপ্পার বাবা মিলন মন্ডলের একটি বেকারির দোকান রয়েছে। দোকানে বাবার সঙ্গে বাপ্পাও বসত। এদিন সন্ধ্যায় দোকান থেকে বাড়ি চলে আসে সে। কিছুক্ষণ পরে কারও ফোন পেয়ে সে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর থেকে তার খোঁজ মেলেনি। রাত দশটা নাগাদ বাপ্পার ফোন থেকে তার বাড়িতে ফোন করে একজন জানায় বাপ্পাকে অপহরণ করা হয়েছে। ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরিবারের সদস্যরা দেড় লক্ষ টাকা জোগাড় করে তাদের কথামতো বেলডাঙার দিকে রওনা দেন।

তবে তার আগে বিষয়টি থানায় জানান তারা। সেইমতো দুই পুলিশ কর্মী সাদা পোশাকে তাকে অনুসরণ করে যেতে থাকেন। কিন্তু বেলডাঙা পৌঁছালে অপহরণকারীরা বুঝতে পারে মিলন একা নন। তাঁর সঙ্গে লোকজন রয়েছে। এর পর থেকে বাপ্পার ফোনের সুইচ অফ। এদিন সকালে বহরমপুর থানার ফতেপুর অঞ্চলে রাস্তার ধারে বাপ্পার মৃতদেহ পড়ে থাকতে দেখেন আশপাশের লোকজন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মোবাইলফোনেয সূত্র ধরে অপহারনকারীদের নাগাল পেতে তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ।

Baguihati apaharan kanda বাগুইআটি অপহরণ কাণ্ডের ছায়া বহরমপুরে।

Uttar Pradesh news রোগীর পেট কেটে উদ্ধার ৬৩টি চামচ, তাজ্জব চিকিৎসকরা।

Reserve Bank Of India ফের বদলাতে চলেছে ৫০০ টাকার নোট, পরিবর্তনের পথে রিজার্ভ ব্যাঙ্ক।

MORE NEWS – জামিনের আবেদন করে পার্থ চাইলেন সাহায্য, কেঁদে ভাসালেন অর্পিতা।

অসুস্থতার কারণ দেখে বারবার জামিনের আবেদন করেছেন। কিন্তু তাতে কোন কাজই হয়নি। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বুধবারেও ফের জামিনের আবেদন জানান। চাইলেন ‘হেল্প’। অন্যদিকে ‘মায়ের সঙ্গে দেখা করতে চাই’ বলে হাঁপুস নয়নে কেঁদে ভাসালেন অর্পিতা মুখোপাধ্যায়। এদিন পার্থ ও অর্পিতা আদালতে ভার্চুয়ালি হাজিরা দিয়েছিলেন। শুনানির সময় পার্থ বলেন, ৬৬ দিন পেরিয়েছে। আমার মেডিক্যাল হেল্প চাই’। কারণ তাঁর অভিযোগ, তাঁকে যে মেডিক্যাল হেল্প করা হচ্ছে তা যথেষ্ট নয়। CONTINUE READING

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments