Bihar Police Constable Arrested: সোশ্যাল মিডিয়ায় মহিলা সহকর্মীর অর্ধনগ্ন ছবি আপলোড, গ্রেপ্তার পুলিশ কনস্টেবল

0

সোশ্যাল মিডিয়ায় মহিলা সহকর্মীর অর্ধনগ্ন ছবি আপলোড করে গ্রেপ্তার বিহারের মুজাফ্ফরপুর জেলা পুলিশের এক কনস্টেবল (Bihar Police Constable)। অভিযুক্তের নাম আলতাফ খান। বিহারের রোহতাস জেলার কাচওয়া থানা এলাকার তুরুক বিঘা গ্রামের বাসিন্দা সে। যদিও তার কর্মক্ষেত্র মুজাফ্ফুর জেলার পুলিশে লাইন। অন্যদিকে ওই তরুণীও পুলিশ কনস্টেবলের পদে নিয়োগ পেয়েছেন। বর্তমানে প্রশিক্ষণের জন্য রয়েছেন সীতামঢ়ি পুলিশ প্রশিক্ষণকেন্দ্রে। মুজাফ্ফরপুর পুলিশ লাইনের ইনস্পেক্টরের দায়িত্বে থাকা সুবোধ কুমার মিশ্রের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের হয়। পুলিশ লাইনজুড়ে তরুণীর আপত্তিকর ছবি হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়তেই বিষয়টি তাঁর নজরে আসে।

Bihar Police Constable Arrested: সোশ্যাল মিডিয়ায় মহিলা সহকর্মীর অর্ধনগ্ন ছবি আপলোড, গ্রেপ্তার পুলিশ কনস্টেবল

Read More-হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

এই প্রসঙ্গে তিনি বলেন, “তদন্তে নেমে আমরা জানতে পারি যে তরুণী একজন প্রশিক্ষণরত পুলিশ কনস্টেবল। সঙ্গে সঙ্গেই অভিযুক্ত কনস্টেবলকে তত্‍ক্ষণাত্‍ ডেকে তার মোবাইলটি বাজেয়াপ্ত করা হয়েছে। অভিযুক্ত অপরাধ স্বীকার করেছে। মহিলা কনস্টেবলের ছবিও সে ফোন থেকে মুছে দিয়েছে। যদিও তার আগে সেই ছবি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।”

আলতাফ খান গত ২৬ আগস্ট আপত্তিকর ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। তার বিরুদ্ধে মহিলার সম্মান নষ্ট ও তাঁর সামাজিক ও ব্যক্তিগত ভাবমূর্তি তাছাড়া রাজ্য পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগ আনা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here