Breaking: অভিনেতা সোনু সুদের অফিসে আয়কর দফতরের হানা

0

১৫ সেপ্টেম্বর বুধবার অভিনেতা সোনু সুদের মুম্বইয়ের অফিসে আয়করের হানা। হঠাৎই হাজির হন আয়কর দফরের অফিসাররা। সমস্ত অফিস খতিয়ে দেখেন তাঁরা। দিল্লি সরকারের পক্ষ থেকে তাঁকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করা হয়েছিল। আর তার পরদিনই সোনুর অফিসে হানা দেন আয়কর কর্তারা।

Breaking: অভিনেতা সোনু সুদের অফিসে আয়কর দফতরের হানা

Read More-রাজ্যে ফের বাড়ল কোভিড বিধিনিষেধের সময়সীমা, সাধারণের জন্য বন্ধই থাকছে লোকাল ট্রেন

ঠিক কী কারণে এই তল্লাশি অভিযান তা এখনও জানা যায়নি। করোনাকালে সনু সুদ পরিযায়ী শ্রমিক সহ গোটা দেশবাসীর জন্য যে কাজ করেছিলেন তাতে তাঁর প্রশংসা হয়েছিল দেশজুড়ে।

দিল্লির সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত হয়েছিলেন অভিনেতা সোনু সুদ। দিল্লির মু্খ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের নিজে তা ঘোষণা করেছিলেন।আগামী বছর পঞ্জাব নির্বাচনে দিল্লি সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে সোনু সুদের নিযুক্তি আসলে আপকে রাজনৈতিক মাইলেজ দিতে পারে বলেই মনে করা হয়েছিল। শিশুদের জন্য দিল্লি সরকারের কর্মসূচির প্রচার করবেন সোনু সুদ।

Read More-প্রতীক্ষার অবসান! iPhone 13 সিরিজ লঞ্চ করল Apple, জানুন দাম ও স্পেসিফিকেশন

করোনা অতিমারির সময় আম জনতার পাশে থেকে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন সোনু সুদ। তাঁকে ভগবান বলেও পুজো করতেন অনেকে সেসময় দেখা গিয়েছিল সেই ছবিও। গণেশ চতুর্থীর দিন নিজের বাড়িতে গণেশ পুজো করতেও দেখা গিয়েছিল সনুকে। পুজোর পর সেই প্রসাদ বাড়ির বাইরেও বিলি করেন সনু। তাতে আরও একবার বোঝা গিয়েছিল তিনি জনপ্রিয় অভিনেতা হলেও, মাটির কাছাকাছি থাকতেই পছন্দ করেন।

Read More-আজ থেকে রাজ্যে শুরু হচ্ছে পরীক্ষামূলক ‘‌দুয়ারে রেশন’‌ প্রকল্প, নজর রাখছেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here