BREAKING: পার্শ্ব শিক্ষকদের নবান্ন অভিযানকে কেন্দ্র করে ধুন্ধুমার, ধস্তাধস্তি! উত্তাল রাজপথ

0

পার্শ্ব শিক্ষকদের নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার ধর্মতলা চত্বর। সুবোধ মল্লিক স্কোয়ারে উত্তেজনা চরমে। হিন্দ সিনেমার কাছে গার্ডরেল ভেঙে এগোতে থাকেন বিক্ষোভকারীরা। পুলিশ পার্শ্ব শিক্ষকদের মিছিল আটকালে উত্তেজনা বাড়ে। পার্শ্ব শিক্ষকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠি চার্জ করে পুলিশ।

এতেই উত্তেজনা আরও তুঙ্গে ওঠে। জানা গিয়েছে আপাতত ২৪ জন আন্দোলনকারী শিক্ষককে আটকও করেছে পুলিশ। নামানো হয়েছে ব়্যাফ, কমব্যাট ফোর্স। আপাতত রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখাচ্ছেন আন্দোলনকারীরা।

পার্শ্ব শিক্ষকদের নবান্ন অভিযান ঘিরে শুক্রবার তুলকালাম ঘটনা মহানগরে। বেতন কাঠামো পুনর্গঠন সহ একাধিক দাবি নিয়ে আজ নবান্ন অভিযানের ডাক দিয়েছিলেন পার্শ্ব শিক্ষকরা। এর আগে একই দাবিতে গত ১১ জানুয়ারি নবান্ন অভইযান করেছিলেন আন্দোলনকারী শিক্ষকরা। সেবারও পরিস্থিতি জটিল হয়েছিল। দাবি নিয়ে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আলোচনা হলেও মেলেনি সমাধান। ঘেরাও করা হয়েছিল বিকাশ ভবনও। কিন্তু বর্তমান সরকার প্রতিশ্রুতি পূরণ করেননি বলে অভিযোগ পার্শ্ব শিক্ষকদের। এরপরই বৃহত্তর আন্দোলনের পদক্ষেপ হিসাবে নবান্ন অভিয়ানের ডাক দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here