BREAKING: ফের অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়, বুকে ব্যথা নিয়ে ভর্তি হাসপাতালে

0

ফের অসুস্থ বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার রাত থেকে ফের তিনি বুকে ব্যাথা বোধ করছিলেন। এর পর তাঁকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে বলে পরিবারের তরফে জানানো হয়েছে।

ডোনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, মঙ্গলবার রাত থেকে বুকে অস্বস্তি বোধ করছিলেন সৌরভ। বুধবার দুপুরে ব্যাথা বাড়লে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করা হয়। এর পর তাঁকে হাসপাতালে ভর্তির নির্দেশ দেন চিকিৎসকরা।

গত ২ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হন সৌরভ গঙ্গোপাধ্যায়। তার পর অন্য একটি বেসরকারি হাসপাতালে সৌরভের বুকে স্টেন্ট বসে। সৌরভের হৃদধমনীতে ৩টি ব্লক ছিল বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। তার মধ্যে স্টেন্ট বসিয়ে ১টি ব্লক খোলা হয়েছিল। বেশ কয়েকদিন হাসপাতালে কাটিয়ে বাড়ি ফেরেন সৌরভ। তার পর সুস্থই ছিলেন সৌরভ। বাড়িতেই তাঁর ওপর পর্যবেক্ষণ চালাচ্ছিলেন চিকিৎসকরা। এরই মধ্যে ফের বুকে ব্যাথা বোধ করছিলেন তিনি।

আজ গ্রিন করিডোর করে সৌরভকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। একবালপুর থেকে আলিপুর হয়ে, এজেসি বোস ফ্লাইওভার এবং মা ফ্লাইওভার ধরে তাঁকে হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। পুলিশ আধিকারিকরা গোটা রাস্তার ট্রাফিক দেখছেন। মহারাজকে যতটা দ্রতু অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া যায় সেইদিকে নজর রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here