Thursday, January 27, 2022
HomeUncategorizedBREAKING: বিস্ফোরণে কেঁপে উঠল দিল্লির আদালত চত্ত্বর, জখম ১, ঘটনাস্তলে বম্ব স্কোয়াড

BREAKING: বিস্ফোরণে কেঁপে উঠল দিল্লির আদালত চত্ত্বর, জখম ১, ঘটনাস্তলে বম্ব স্কোয়াড

বৃহস্পতিবার সকালে নয়াদিল্লির রোহিণী আদালতে বিস্ফোরণের ঘটনা ঘটে। তার জেরে আদালতেরেক কর্মী জখম হন। এই বিস্ফোরণের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রাজধানীতে। কারণ বুধবারই সিডিএস বিপিন রাওয়াতের হেলিকপ্টার দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে আদালত চত্ত্বর। আদালত কর্মীর জখম হওয়ার খবর পুলিশ নিশ্চিত করেছে।

এই বিস্ফোরণের কথা স্বীকার করেছে নয়াদিল্লির অগ্নিনির্বাপণ বিভাগ। বিস্ফোরণের তীব্রতায় আতঙ্ক ছড়ায় আদালত চত্বরে। ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের সাতটি ইঞ্জিন। পুলিশ সূত্রে খবর, বোমা বিস্ফোরণ হয়েছে ১০২ নম্বর এজলাসের সামনে। সেখানে পুলিশ, বোমা পরীক্ষার দল, বোমা নিষ্ক্রিয় করার দল পৌঁছে গিয়েছে। এছাড়া বিশেষ সেলের প্রতিনিধিরাও সেখানে পৌঁছেছেন।

এই ঘটনা নিয়ে সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, আদালত চত্বরে একটি ল্যাপটপ ফেটেই বিস্ফোরণ ঘটেছে। প্রাথমিক তদন্ত রিপোর্টে এই তথ্য উঠে এসেছে। দমকল বিভাগের পক্ষ থেকে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। গত সেপ্টেম্বর মাসে আদালত কক্ষের মধ্যেই কুখ্যাত গ্যাংস্টার গোগীকে গুলি করে হত্যা করা হয়েছিল। এবার বিস্ফোরণের খবর আদালতের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিল।

 

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল ১০টা ৪০ মিনিটে ওই বিস্ফোরণ ঘটে। আদালতের কাজ তখন শুরু হয়ে গিয়েছিল। হঠাৎই বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে গোটা আদালত। বন্ধ হয়ে যায় শুনানি। ছুটে আসে দমকলের সাতটি ইঞ্জিন। এই ঘটনায় দ্রুত সতর্ক হচ্ছে পুলিশ। সন্দেহ করা হচ্ছে, কোনও টিফিন বাক্সে বোমা ছিল। যা বিস্ফোরণ হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments